বিজ্ঞাপন

বাঘাইছড়িতে জোড়া খুনের ঘটনায় মামলা

September 20, 2019 | 8:27 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম নবছড়ায় গ্রামে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএনলারমা) দুই কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে রিপেল চাকমার স্ত্রী জোসি চাকমা বাদী হয়ে বাঘাইছড়ি থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় বাঘাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জনসংহতি সমিতির (জেএসএস) সাধারণ সম্পাদক বড় ঋষি চাকমাকে প্রধান আসামি করে আরও ২৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মনজুর মামলার সত্যতা নিশ্চত করে বলেন, নিহত রিপেল চাকমার স্ত্রী জোসি চাকমা বাদী হয়ে মামলা দয়ের করেন। মামলা নম্বর ১।

বিজ্ঞাপন

গত ১৭ সেপ্টেম্বর (বুধবার) মধ্যরাতে বাঘাইছড়ির দুর্গম  নবছড়ায় প্রতিপক্ষে হামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) দুই কর্মীকে গুলি করে হত্যা করা হয়। নিহতরা হলেন— রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)। এ ঘটনায় জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক জ্ঞান জীবন চাকমা সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র গ্রুপের দায়ী করেন। অভিযোগের বিষয়ে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির (জেএসএস) সঙ্গে যোগাযোগ করা হলেও কারও বক্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন