বিজ্ঞাপন

মাসাকাদজাকে বিদায় জানালেন জয় দিয়েই

September 20, 2019 | 9:44 pm

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজে আফগানিস্তানের বিপক্ষের ম্যাচটিই নিজের টি-টোয়েন্টি ক্যারিয়ারের শেষ ম্যাচ খেললেন হ্যামিল্টন মাসাকাদজা। আর এই ম্যাচে জয় দিয়েই মাসাকাদজাকে বিদায় জানিয়েছে জিম্বাবুয়ে। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানদের ৭ উইকেটের ব্যবধানে হারিয়েছে জিম্বাবুয়ে। তবে ত্রিদেশীয় সিরিজে আগেই ফাইনাল নিশ্চিত করেছে আফগানিস্তান।

বিজ্ঞাপন

টস জিতে আগে ব্যাট করতে জিম্বাবুয়েকে ১৫৬ রানের জয়ের লক্ষ্য ছুঁড়ে দেয় আফগানিস্তান। ওপেনার রহমানুল্লাহ গুরবাজের ৬১ রানে ভর করে ৮ উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে আফগানরা, জিম্বাবুয়ের হয়ে ক্রিস্তোফা এমপফু ৩০ রানের বিনিময়ে ৪ উইকেট সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ঝড় সূচনা করেন হ্যামিল্টন মাসাকাদজা। মাত্র ৪১ বলেই ৭১ রানের ইনিংস খেলে জিম্বাবুয়ের জয়ের পথ সুগম করেন তিনি। রেগিস চাকাবাহর সাথে দ্বিতীয় উইকেটে ৭০ রানের জুটি গড়েন মাসাকাদজা। দলীয় ১১০ রানে মাসাকাদজা আউট হয়ে গেলে ভাঙে এই জুটি।

তবে অন্য পাশে রয়ে যান চাকাবাহ, দলকে জয়ের আরও কাছে নিয়ে যান তিনি। ৩৯ রান করে দলীয় ১৩৯ রানে আউট হয়ে ফিরে যান চাকাবাহ। তবে ততক্ষণে জিম্বাবুয়ের জয় অনেকটাই নিশ্চিত করেন তিনি। এরপর বাকি কাজটা সারেন শন উইলিয়ামস। ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন এই অল রাউন্ডার।

বিজ্ঞাপন

শেষ দিকে ২৪ বলে ২১ রান করে দলকে জয় এনে দিয়ে মাঠ ছাড়েন উইলিয়ামসন।

ছবি: শ্যামল নন্দী

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন