বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে রোষানলে জিদান

সেপ্টেম্বর ২১, ২০১৯ | ১:১৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের বর্তমান পারফরম্যান্সের পরিসংখ্যান নিম্নমুখী। পিএসজির সাথে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ৩-০ গোলের ব্যবধানে হারের পর বেশ নড়েচড়ে বসেছে রিয়াল ম্যানেজমেন্ট। প্রশ্ন উঠেছে জিদানের খেলোয়াড়দের পরিচালনা নিয়েও।

বিজ্ঞাপন

রোববার রাতে একটায় রিয়াল মাদ্রিদ লা লিগার ম্যাচে লড়বে সেভিয়ার বিপক্ষে। আর সেই ম্যাচকে সামনে রেখে রিয়ালের অনুশীলন শুরু করে দিয়েছেন খেলোয়াড়রা। তবে দলের এমন বাজে পারফরম্যান্সের পরেও খেলোয়াড়দের অতিরিক্ত বিশ্রাম দিয়েছেন জিদান। আর এতেই জিদানের প্রতি কিছুটা নাখোশ রিয়াল মাদ্রিদ ম্যানেজমেন্ট।

বৃহস্পতিবার পিএসজি ম্যাচে যে খেলোয়াড়রা অংশগ্রহণ করেননি তারা অনুশীলনে ফিরেছেন। তাদের সাথে যোগ দিয়েছেন যারা ইনজুরিতে থেকে ফেরার অনুশীলন সারছেন আর ফেরার অপেক্ষায় আছেন। তবে যারা পিএসজির বিপক্ষে ম্যাচে মাঠে ছিলেন তাদেরকে অতিরিক্ত একদিনের বিশ্রাম দিয়েছেন জিদান।

সেভিয়া বর্তমানে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। রিয়ালের সাবেক কোচ জুলেন লোপেতেগুইর অধীনে দারুণ ছন্দে আছে সেভিয়া। আর তাই তো সেভিয়াকে কোনো ভাবেই ছোট করে দেখার উপায় নেই জিদানের সামনে। তবে এত বড় ম্যাচকে সামনে রেখে খেলোয়াড়দের কেনো বিশ্রাম দিয়েছেন তা নিয়ে এখনও কোনো কথা বলেননি জিদান।

বিজ্ঞাপন

এবারের মৌসুমে লোপেতেগুইর অধীনে সেভিয়া পাঁচ ম্যাচে মাত্র একটি গোল হজম্ করেছেন। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে রিয়াল মাদ্রিদ হজম করেছে নয়টি গোল। আর এমন একটি ম্যাচকে সামনে রেখে জিদানের কাছে পুরো স্কোয়াড নিয়ে অনুশীলনের সময় মাত্র দুইদিন। কারণ তিনি নিজেই খেলোয়াড়দের অতিরিক্ত বিশ্রাম দিয়েছেন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন