বিজ্ঞাপন

শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

September 21, 2019 | 3:17 pm

স্পোর্টস ডেস্ক

সব বিতর্ক শেষে শ্রীলঙ্কা জাতীয় দল পাকিস্তান সফরের জন্য রাজী হয়েছে। তবে দল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন ১০ জন ক্রিকেটার। যার মধ্যে আছে টি-টোয়েন্টি দলের অধিনায়ক লাসিথ মালিঙ্গা আর ওয়ান ডে দলের অধিনায়ক দিমুথ করুণারত্নে সহ মোট দশ ক্রিকেটার। তবে এতকিছুর পরেও পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলঙ্কা। আর শনিবার (২১ সেপ্টেম্বর) এই সিরিজে পাকিস্তান দল ঘোষণা করেছে পিসিবি।

বিজ্ঞাপন

তিন ম্যাচের ওডিআই আর টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে পাকিস্তানে। সিরিজের সবক’টি ম্যাচ অনুষ্ঠিত হবে করাচি এবং লাহোরে। পাকিস্তানের ওডিআই দল ঘোষণা করা হয়েছে এই সিরিজের। দলের অধিনায়ক হিসেবে যথারীতি দায়িত্ব পালন করবেন সরফরাজ আহমেদ।

ওয়ান ডে দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আবিদ আলী, ফখর জামান, হ্যারিস সোহেল, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সাদাব খান, উসমান শিনওয়ারি এবং ওয়াহাব রিয়াজ।

করাচির জাতীয় স্টেডিয়ামে ২৭ সেপ্টেম্বর প্রথম ওয়ান ডে ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ।  ২৯ সেপ্টেম্বর দ্বিতীয় এবং ২ অক্টোবর তৃতীয় ম্যাচও করাচিতেই অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সিরিজের তিনটি টি-টোয়েন্টি ম্যাচও রয়েছে। আর এই তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। ৫ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। আর সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি একই ভেন্যুতে ৭ এবং ৯ অক্টোবর অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন