রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘দুর্নীতির কারণে সমাজের সব জায়গায় পচন ধরেছে’

সেপ্টেম্বর ২১, ২০১৯ | ৪:২৮ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি কারণে সমাজের সব জায়গায় পচন ধরেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন।

বিজ্ঞাপন

শনিবার (২১ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী ওলাম দল আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

ড. মোশাররফ হোসেন বলেন, হাইকোর্টের তিন বিচারপতিকে দুর্নীতির দায়ে বিচার কাজ থেকে বিরত রাখা হয়েছে। পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তা, দুদকের কর্মকর্তা, কারাগারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে।

তিনি বলেন, ‘সব প্রতিষ্ঠানে দুর্নীতি হচ্ছে। এ সরকারের আমলে এত বেশি দুর্নীতি হচ্ছে যে, তা ধামাচাপা দেওয়া সম্ভব হচ্ছে না। যুবলীগের নেতার বাড়িতে কোটি কোটি টাকার এফডিআর পাওয়া যায়। আমরা ধারণা করতে পারি, সরকারের উপর দিকের নেতাদের এর থেকেও বড় বড় দুর্নীতি আছে। তাদের বাড়িতে তল্লাশি করা হলে এর থেকেও বেশি সম্পদ যে বেআইনিভাবে লুট করেছে তা ধরা পড়বে।

বিজ্ঞাপন

সরকারের থলের ভেতর থেকে কালো বিড়াল আস্তে আস্তে বের হওয়া শুরু হয়েছে মন্তব্য করে বিএনপির এ নেতা বলেন, ‘বিএনপির সময় যদি ক্যাসিনো শুরু হয়ে থাকে তাহলে এই সরকার ব্যবস্থা নিল না কেন? তারা তো ১২ বছর ধরে ক্ষমতায়।’

এ সব ক্যাসিনো ও অনৈতিক কর্মকাণ্ড বর্তমান সরকারের প্ররোচনায়, সরকারের প্রশ্রয়ে চলেছে বলেও অভিযোগ করেন তিনি।

খালেদা জিয়াকে মুক্ত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করে দেশের মানুষকে মুক্ত করতে সকলের প্রতি আহবান জানান তিনি।

ওলামা দলের আহবায়ক মাওলানা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তৃতা করেন- বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আযাদ প্রমুখ।

সারাবাংলা/এজেডকে/পিটিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন