বিজ্ঞাপন

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সাকিবের

September 21, 2019 | 6:04 pm

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উঠেছে স্বাগতিক বাংলাদেশ আর আফগানিস্তান। চার ম্যাচের তিনটিতে হেরে এরই মধ্যে বিদায় নিয়েছে সিরিজের আরেক দল জিম্বাবুয়ে। ফাইনালের আগে নিয়মরক্ষার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলপতি সাকিব আল হাসান।

বিজ্ঞাপন

একাদশে একটি পরিবর্তন বাংলাদেশের। আগের ম্যাচে অভিষিক্ত স্পিনার আমিনুল ইনজুরিতে পড়ায় এই ম্যাচে একাদশে এসেছেন সাব্বির রহমান। এদিকে, আফগানদের এই ম্যাচে অভিষেক হচ্ছে নাভিন উল হকের। আগের ম্যাচ থেকে বাদ পড়েছেন ফজল নিয়াজাই এবং দৌলত জাদরান। একাদশে এসেছেন করিম জানাত।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় মাঠে নামবে বাংলাদেশ-আফগানিস্তান। ম্যাচটি সরাসরি দেখা যাবে গাজী টিভির পর্দায়।

বাংলাদেশ প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে ভালো শুরুর আভাস দিয়েছিল। পরের ম্যাচে আফগানদের বিপক্ষে হারতে হয় সাকিবের দলটিকে। তবে, নিজেদের তৃতীয় ম্যাচে আবারও জিম্বাবুয়েকে হারায় বাংলাদেশ। তাতে ফাইনালের টিকিট নিশ্চিত করে সাকিব-মুশফিকরা। আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুরে ফাইনালে রশিদ খানের আফগানিস্তানের বিপক্ষে মুখোমুখি হবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হজরতউল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ, শফিকুল্লাহ, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান, করিম জানাত, নাভিন উল হক এবং মুজিব উর রহমান।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

বিজ্ঞাপন

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এমআরপি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন