বিজ্ঞাপন

সংগীত পরিচালক পারভেজকে বাস চাপা দেওয়া চালক-সহকারী রিমান্ডে

September 21, 2019 | 6:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পিী ও সংগীত পরিচালক মো. পারভেজ রবের (৫৬) মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় ভিক্টর ক্লাসিক বাসের চালক- সহকারীকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার এ আদেশ দেন।

রিমান্ড যাওয়া আসামিরা হলেন, ভিক্টর বাসের সুমন (২৮) ও একই বাসের সহকারী আক্তার হোসেন (২৯)।

এসময় মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন এলাকায় থেকে আক্তার হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে চলে যায়। এরপরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। পারভেজ প্রখ্যাত কণ্ঠশিল্পী আপেল মাহমুদের ছোট ভাই।

ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা সুলতানা দাবী হয়ে তুরাগ থানায় মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

ঘটনার দুদিন পর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদেরকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯ নং সেক্টর এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন।

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন