বিজ্ঞাপন

শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ প্রতারক আটক

September 21, 2019 | 7:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬টি দেশের মুদ্রাসহ মো. মিন্টু মিয়া (৩৫) নামে এক প্রতারককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার সময় বিমানবন্দরের বহিরাঙ্গনের ২নং ক্যানোপি এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার বিকাল সাড়ে তিনটার সময় বিমানবন্দরের ২নং ক্যানোপির পার্কিং এলাকায় আসা যাত্রীদের কাছে ডলার লাগবে কিনা জিজ্ঞেস করতো আটক মিন্টু। কেউ ডলার লাগবে বললে তার কাছ থেকে টাকা নিয়ে ডলার এনে দিবে বলে চম্পট দিতো সে।

এভাবে ডলার লাগবে বলে যাত্রীদের ডাকতে থাকাকালে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ৪৬ দেশের অচল-সচল মুদ্রা উদ্ধার করে আর্মড পুলিশ। সাধারণত বিভিন্ন দেশের মুদ্রা দেখিয়ে সে আস্থা অর্জনের চেষ্টা করতো বলে জানা যায়।

বিজ্ঞাপন

আলমগীর হোসেন আরও জানান, আটক মিন্টু নারায়ণগঞ্জ জেলান রূপগঞ্জ থানার কায়েতপাড়া গ্রামের সাদেক মিয়ার ছেলে। তাকে যাত্রী হয়রানি ও গণ-উপদ্রব তৈরির অভিযোগে বিমানবন্দর ম্যাজিস্ট্রেট কোর্টে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/এসজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন