বিজ্ঞাপন

ইশতেহার বাস্তবায়নের জন্যই শুদ্ধি অভিযান: ফরহাদ হোসেন

September 22, 2019 | 2:30 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের জন্যই নিজ দল ও দেশে সরকার শুদ্ধি অভিযান পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বিজ্ঞাপন

শনিবার (২১ সেপ্টেম্বর) মেহেরপুরের সীমান্তবর্তী কাজিপুরে বধ্যভূমি সংরক্ষণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে চলমান শুদ্ধি অভিযান প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘দেশ ও জনবিরোধী সে যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। শেখ হাসিনার নির্দেশেই দলের মধ্যে শুদ্ধি অভিযান পরিচালনা হচ্ছে। এ বিষয়ে তিনি কখনো পিছপা হননি। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের লক্ষ্যেই নিজেদের থেকেই আমরা শুদ্ধি অভিযান শুরু করেছি। ’

প্রসঙ্গত, সীমান্তের কাটাতারের বেড়ার কাছাকাছি স্বাধীনতা যুদ্ধে আত্ম-উৎসর্গকারী আট বীর মুক্তিযোদ্ধার কবর রয়েছে। যা সংরক্ষণের জন্য স্থাপনা নির্মাণ করেছে এলজিইডি। সেই নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আতাউল গনি, ভারপ্রাপ্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেকসহ আরও অনেকে।

সারাবাংলা/ইএইচটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন