বিজ্ঞাপন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত ও তার স্ত্রীর মৃত্যু

September 22, 2019 | 7:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত দিল মোহাম্মদ ও তার স্ত্রী মারা গেছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে টেকনাফের হ্নীলার শফিউল্লাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩টি বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে টেকনাফের নয়াপাড়া মোচনী রোহিঙ্গা ক্যাম্প থেকে রোহিঙ্গা ডাকাত দিল মোহাম্মদ ও তার স্ত্রীকে একটি অস্ত্র সহ আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে হ্নীলার শফিউল্লাকাটা এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে ডাকাত দল। এতে পুলিশও পাল্টা গুলি করে। এতে ডাকাত দিল মোহাম্মদ ও তার স্ত্রী ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ঘটনাস্থল থেকে দেশীয়সহ ৩টি বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। দুজনের মৃতদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে, কক্সবাজার সদরের ঈদগাঁওতে নুরুল আলম (৩৭) নামে এক ইজিবাইক চালক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ ঘাতক জোহান নামের এক যুবকসহ ৩ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

এসময় দুইটি মোটরসাইকেল, একটি সিএনজি টেক্সি ও একটি ইজিবাইক জব্দ করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে কক্সবাজার সদরের ঈদগাঁওর দক্ষিণ মাইজপাড়ার সিদ্দিকের বাপের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন