বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রোনালদোর গোলেই জয় পেয়েছে জুভেন্টাস

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৯:৫৯ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

সিরি আ-তে হেলাস ভেরোনার বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর দারুণ পারফরম্যান্সে অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে পিছিয়ে পড়েও ভেরোনাকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। ঘরের মাঠে ম্যাচের ২১ মিনিটে গোল হজম করে পিছিয়ে পড়ে জুভেরা। তবে শেষ রক্ষা করেছেন সেই রোনালদোই।

বিজ্ঞাপন

ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে জুভেদের দুই গোলের দু’টিতেই সরাসরি অবদান রোনালদোর। তবে দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময় শেষের পর যোগ করা সময়ে অবিশ্বাস্য এক সেভে জুভেন্টাসকে পূর্ণ তিন পয়েন্ট এনে দিয়েছেন গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। চলতি মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে আবারও তুরিনে ফিরেছেন বুফন। আর ঘরের মাঠে ভেরোনার বিপক্ষে ম্যাচ দিয়েই ‘দ্বিতীয় অভিষেক’ বুফনের। আর দ্বিতীয় অভিষেকেই ভাগ বসালেন জাতীয় দলের সতীর্থ পাওলো মালদিনির ক্লাব পর্যায়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডে (৯০২)। ম্যাচের অন্তিম মুহূর্তে দুর্দান্ত সেভে জয় নিশ্চিত করেন বুফন।

ম্যাচের ১৮ মিনিটে ডিবক্সে জুভে ডিফেন্ডার মেরিহ দেমিরাল স্ট্রাইকার ডি কারমিনকে ফাউল করলে পেনাল্টি পায় ভেরোনা। তবে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয়ে ডি কারমিন। তবে এতেই জুভেকে ছেড়ে কথা বলেনি ভেরোনা। ডিবক্সের প্রায় ২৫ গজ দূরে বল পেয়ে ভেলোসো দুর্দান্ত এক হাফভলিতে গোল করে ভেরোনাকে লিড এনে দেয়।

শেষ পর্যন্ত জুভে আক্রমণ করেও আর কোনো গোলের দেখা পায়নি, আর তাই তো ২-১ ব্যবধানের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় মাউরিজিও সারির শিষ্যদের। তবে ভাগ্য সহায় হলে আরও গোল পেতে পারতেন রোনালদোও। তবে শেষ পর্যন্ত তা আর হয়নি, নামের পাশে এক গোল আর এক এসিস্ট নিয়েই মাঠ ছাড়তে হয়েছে রোনালদোকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন