রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রথম মিসেস বাংলাদেশ হলেন অবনী

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ১১:১১ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত হয়েছে ‘মিসেস বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার আসর। আর প্রথম আসরে বিজয়ী হয়েছেন মুনজারিন অবনী।

বিজ্ঞাপন

শনিবার (২১ সেপ্টেম্বর) গুলশান ক্লাবে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে রাবেয়া সুলতানা ও মাটি সিদ্দিকী।

দুই হাজার প্রতিযোগির মধ্য থেকে বাছাই করা সেরা দশ প্রতিযোগি অংশ নেন চূড়ান্ত পর্বে। সেরা দশে অন্য প্রতিযোগিরা হলেন- আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সানজিদা ও সামান্তা।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন অবনী চলতি বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতার বিশ্ব আসরে অংশগ্রহণ করবেন। এমনটাই জানানো হয়েছে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

প্রতিযোগিতার আয়োজক অপূর্ব আব্দুল লতিফ বলেন, বাংলাদেশে মেধাবী ও বিবাহিত নারীদের নিয়ে উল্লেখযোগ্য তেমন কিছু হয়নি। সেই তাগিদেই এমন একটা আয়োজন করা। নারী শক্তি ও নারী জাগরণকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন।

‘মিসেস বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব ছিলেন অভিনেতা শহীদুল আলম সাচ্চু, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফাসহ আরও অনেকে।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন