রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

গল্প হয় না সত্যি!

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৩:৩৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অস্বীকার করার উপায় নেই, শাকিব খান ঢালিউডের শীর্ষ নায়ক। তুলনামূলকভাবে তার ছবি প্রেক্ষাগৃহগুলোতে ভালো ব্যবসা করে। যদিও তার সবশেষ মুক্তি পাওয়া ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ প্রত্যাশা মেটাতে পারেনি।

বিজ্ঞাপন

তবু শাকিব খানকে নিয়ে ভক্ত–দর্শকদের আগ্রহ তুঙ্গে। আর শাকিব খানও সেই আগ্রহের পালে বাড়তি হাওয়া দিতে কখনো সখনো ফাঁকা আওয়াজ দিয়ে থাকেন।

গত কয়েক বছর আগে থেকে শাকিব খান ঘোষণা দিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনয় করবেন। সবকিছু নাকি ঠিকঠাক! কিন্তু শ্রদ্ধা কাপুর এখনো অধরা থেকে গেলো শাকিব খানের কাছে।

বিজ্ঞাপন
গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে তিনি ঢালিউডের শীর্ষ নায়কের আসনে বসে আছেন। ছবি: সারাবাংলা
গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে তিনি ঢালিউডের শীর্ষ নায়কের আসনে বসে আছেন। ছবি: সারাবাংলা

বলিউডে না পারলেও শাকিব খান যৌথ প্রযোজনার হাত ধরে পশ্চিমবঙ্গের দর্শকের সামনে হাজির হন। ক্যারিয়ারে চারটি যৌথ প্রযোজনা ও একটি কলকাতার স্থানীয় ছবিতে অভিনয় করেও নিজের জায়গা তৈরি করতে পারেননি ঢাকার এই জনপ্রিয় নায়ক।

আর তাই তাকে আজকাল যৌথ প্রযোজনা বা কলকাতার ছবিতে অভিনয় করতে দেখা যায় না। কিন্তু শাকিব খান গণমাধ্যমে প্রায়ই বলেন, তিনি শিগগিরই কলকাতার পরিচালকের ছবিতে অভিনয় করবেন। সবশেষ তিনি জানান, কলকাতার পরিচালক রাজ চক্রর্তীর ছবিতে অভিনয় করতে চলেছেন। কথাবার্তাও চলছে।

তবে রাজ চক্রবর্তী সারাবাংলাকে নিশ্চিত করেছেন, তিনি শাকিব খানকে নিয়ে কোনো ছবি নির্মাণ করছেন না। কথাও চলছে না। রাজ চক্রবর্তী বলেন, ‘পরিণীতা’র পর নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’র কাজ করছি। শাকিব খানকে নিয়ে আপাতত কোনো ছবির কথাবার্তা চলছে না। যদি শাকিব খান এমন কোনো প্রস্তাব দেন আমাকে তাহলে ভেবে দেখব।

যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবিতে শাকিব খান ও শুভশ্রী। ছবি: সংগৃহীত
যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবিতে শাকিব খান ও শুভশ্রী। ছবি: সংগৃহীত

এদিকে রাজ চক্রবর্তী প্রোডাকশন্সের লাইন প্রোডিউসার মিমো হাজরা সারাবাংলাকে বলেন, যৌথ প্রযোজনার ছবি যদি রাজ চক্রবর্তী করেন তাহলে সেটা হতে পারে। পশ্চিমবঙ্গে শাকিবের মার্কেট ভ্যালু নেই। তাই ওনাকে নিয়ে শুধু পশ্চিমবঙ্গের দর্শকের জন্য ছবি নির্মাণ করলে লাভবান হওয়া যাবে না। তবে তাকে নিয়ে যৌথ প্রযোজনার ছবি করা যেতে পারে। কিন্তু বাংলাদেশে যৌথ প্রযোজনার ছবির অনেক নিয়ম-কানুন। জটিলতা প্রচুর।

অন্যদিকে দেশের গণমাধ্যমের খবর—শাকিব খান জুটি বাঁধতে পারেন বলিউডের পড়তি অভিনেত্রী নারগিস ফাখরির বিপরীতে। এর সম্ভাবনা পরবর্তীতে সত্যি হবে কি না সেটা সময় বলে দেবে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে মনে করছেন, বাস্তবে এমনটা ঘটার আগে নিশ্চিত হওয়া যাবে না। যদিও তারা মনে করছেন শাকিব খান যদি শ্রদ্ধা কাপুর ও নারগিস ফাখরির সঙ্গে সত্যিই অভিনয় করেন তাহলে দেশের চলচ্চিত্রের জন্য সেটি হবে অনেক বড় আনন্দের খবর।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন