রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কেমোথেরাপি দেওয়া হচ্ছে এন্ড্রু কিশোরকে

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ক্যানসারে আক্রান্ত। আর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। সেখান থেকেও পাওয়া খবরে জানা গেছে, ইতিমধ্যেই তাকে কেমোথেরাপি দেওয়া শুরু হয়েছে।

বিজ্ঞাপন

দীর্ঘদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন এন্ড্রু কিশোর। সিঙ্গাপুরে যাওয়ার আগে ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে শিল্পীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন। সেই সহায়তা পাওয়ার পরই উন্নত চিকিৎসা শুরু হয়েছে তার।

অভিনেতা ওমর সানি বর্তমানে অবস্থান করছেন সিঙ্গাপুরে। হাসপাতালে গিয়ে এন্ড্রু কিশোরকে দেখে এসেছেন তিনি। এন্ড্রু কিশোরের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিজ্ঞাপন

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে ওমর সানি লিখেছেন, এন্ড্রু কিশোরের কেমোথেরাপি শুরু হয়ে গেছে। ১৮টা কেমো লাগবে। আর এসব করতে সময় লাগবে তিন মাস।

অসংখ্য জনপ্রিয় গানের কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে। বিশেষ করে বাংলা ছবির প্লেব্যাকে এক চেটিয়া রাজত্ব করেছেন এন্ড্রু কিশোর। আটবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার গাওয়া অসংখ্য গান পেয়েছে জনপ্রিয়তা। সেসব গানের মধ্যে রয়েছে ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যে খানে’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘ওগো বিদেশিনী’।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন