রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

টাইগারদের টিম হোটেলে বিসিবি সভাপতি

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৫:৪০ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

শনিবার ত্রিদেশীয় সিরিজের চট্টগ্রাম পর্ব শেষ করে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২ টায় ঢাকা পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। গন্তব্য টিম হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও। হযরত শহাজালাল বিমানবন্দরের অভ্যন্তরীন টার্মিনাল থেকে টিম বাস যোগে সেখানেই রওনা হয়ে গেলেন ডমিঙ্গো শিষ্যরা।

বিজ্ঞাপন

সাকিবরা টিম হোটেলে পৌঁছানোর ঘণ্টা খানেক বাদেই নাকি সেখানে উপস্থিত হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সঙ্গে ছিলেন ফিন্যান্স কমিটির প্রধান ইসমাইল হায়দার মল্লিক। উদ্দেশ্য সাকিব আল হাসানের সঙ্গে সভা। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র সারাবাংলা.নেটকে এই তথ্য জানান।

এই মুহূর্তে সাকিবের সঙ্গে পাপনের কী সভা থাকতে পারে? কিছুক্ষণ ভাবতেই দুইয়ে দুইয়ে চার মেলানো গেল। পরশু ত্রিদেশীয় সিরিজের ফাইনাল। সেখানে দলের পারফরম্যান্স কী হবে? সেটা বাতলে দিতেই হয়তো বিসিবি সভাপতির সেখানে গমন। তাছাড়া গতকাল জহুর আহমেদে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ জেতানো এমন একটি ইনিংস খেলায় ধন্যবাদটাও তো সাকিবের প্রাপ্য। সেই কাজটাও হয়তো এই দর্শনেই সেরে ফেলবেন বিসিবি সভাপতি।

বলে রাখা ভালো শনিবার (২১ সেপ্টেম্বর) সাগরিকায় সাকিবের ৪৫ বলে ৭০ রানেই দাপুটে ইনিংসে টি-টোয়েন্টিতে আফগানিস্তানের বিপক্ষে হারের বৃত্ত ভেঙেছে বাংলাদেশ। ২০১৪ সালের পর টি-টোয়েন্টিতে এটিই কাবুলিওয়ালাদের বিপক্ষে টাইগারদের প্রথম জয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন