রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সফরে যুবাদের দল ঘোষণা

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৬:৫৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ব্যাটে বলে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সময়টা খুব একটা মন্দ যাচ্ছে না। আগস্টে ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলেছে। সদ্য সমাপ্ত এশিয়া কাপেও খেলেছে শিরোপা নির্ধারণী ম্যাচ। কিন্তু ভারত বাঁধায় শিরোপা জিতে দেশে ফেরা হয়নি। মাত্র ৫ রানের ব্যবধানে হেরে খুঁইয়েছে বহু কাঙ্খিত এশিয়া কাপ শিরোপা।

বিজ্ঞাপন

এশিয়া কাপ শেষ হতেই নিউজিল্যান্ড সফরের জন্য প্রস্তুত হতে হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে। স্বাগতিক কিউই যুবাদের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ আর ৫ ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে আগামী কাল (২৩ সেপ্টেম্বর) ঢাকা ছাড়বে লাল সবুজের যুবারা।

আসন্ন সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। অধিনায়ক রাখা হয়েছে আকবর আলিকে। তার ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন তৌহিদ হৃদয়। সবগুলো ম্যাচ হবে ক্রাইস্টচার্চে।

বাংলাদেশ স্কোয়াড: আকবর আলি, তৌহিদ হৃদয়, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, আবদুল্লাহ গালিব, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি, মাহমুদুল হাসান জয়, তানজিম হাসান সাকিব, অভিষেক দাস, শামিম হোসেন, অনিক সরকার এবং হাসান মুরাদ।
স্ট্যান্ডবাই: অমিত হাসান, প্রান্তিক নওরোজ নাবিল, আশরাফুল ইসলাম সিয়াম, রিশাদ হোসাইন, শাহিন আলম, মিনহাজুর রহমান

বিজ্ঞাপন

২৫ সেপ্টেম্বর ক্রাইস্টচার্চে পৌঁছাবে বাংলাদেশ। ২৭ সেপ্টেম্বর একটি প্রস্তুতি ম্যাচ খেলবে আকবর আলির দল। ২৯ সেপ্টেম্বর পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে লাল-সবুজের যুবারা। সিরিজের বাকি ম্যাচগুলো ২, ৬, ৯ ও ১৩ অক্টোবর। ১৪ অক্টোবর দেশের পথে রওয়ানা দেবে বাংলাদেশের যুবারা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন