রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামের স্কোয়াডেই আস্থা টিম ম্যানেজমেন্টের

সেপ্টেম্বর ২২, ২০১৯ | ৮:২৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

মিরপুরে প্রথম দুই ম্যাচের পর চট্টগ্রাম পর্বের জন্য দল ঘোষণা করেছিল বিসিবি। পাঁচ পরিবর্তন এনে নতুন দল দেওয়া হয়েছিল। তখন ১৪ জনের দল হয়েছিল ১৫ জনের। ফাইনাল ম্যাচের জন্য টাইগার স্কোয়াডে আর কোনো পরিবর্তন আনেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি।

বিজ্ঞাপন

চট্টগ্রাম পর্বের দলটিকেই রেখে দেওয়া হয়েছে ফাইনালের জন্য। আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুরে ফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ-আফগানিস্তান। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। সরাসরি ম্যাচটি দেখা যাবে গাজী টিভির পর্দায়।

মিরপুরের প্রথম দুই ম্যাচের একটিতে জিতেছিল বাংলাদেশ, পরের ম্যাচে হেরেছিল। এরপর চট্টগ্রাম পর্বে দলে বেশ কিছু পরিবর্তন আনা হয়। সাগরিকার দুই ম্যাচের দুটিতেই জিতেছে টাইগাররা। উইনিং কম্বিনেশন ধরে রাখতে তাই আর কোনো পরিবর্তন আনা হয়নি।

অভিষেকে দুর্দান্ত বোলিং করা লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারেননি। জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ম্যাচে চমক দেখানো এই লেগি সেই ম্যাচে হাতে আঘাত পান। পরে হাতে তিনটি সেলাই দিতে হয়। আফগানদের বিপক্ষে পরের ম্যাচে তার জায়গায় একাদশে আসেন সাব্বির রহমান। ব্যাট হাতে আরেকবার ব্যর্থ হলেও সাব্বিরকে রাখা হয়েছে ফাইনালের স্কোয়াডে। এদিকে, আমিনুলকে ফাইনাল ম্যাচে পাওয়া যাবে কি না সেটা জানা যায়নি।

বিজ্ঞাপন

পেসার সাইফউদ্দিন, মোস্তাফিজ আর শফিউল চট্টগ্রাম পর্বে ভালো করায় ফাইনালে তাদের উপরই আস্থা রাখতে পারে টিম ম্যানেজমেন্ট। তাতে পেসার রুবেল হোসেনের জায়গা নাও মিলতে পারে। অটোমেটিক চয়েজে আছেন সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ, আফিফ, মোসাদ্দেকরা। জিম্বাবুয়ের বিপক্ষে অভিষিক্ত ওপেনার নাজমুল হোসেন শান্ত দুই ম্যাচেই ব্যর্থ হয়েছেন। তাতে মোহাম্মদ নাঈম শেখের সুযোগ মিলতে পারে ফাইনালে।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন