বিজ্ঞাপন

চট্টগ্রামের আলোচিত ‘সন্ত্রাসী’ টিনু আটক, বাসায় তল্লাশি

September 23, 2019 | 12:55 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাবেক ছাত্রলীগ নেতা নুর মোস্তফা টিনুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেওয়া টিনু সন্ত্রাস-চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের কারণে চট্টগ্রামে আলোচিত।

বিজ্ঞাপন

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে টিনুকে নগরীর চকবাজার থানার কাপাসগোলা এলাকা থেকে আটক করা হয়। এরপর ওই এলাকায় তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান ঘিরে তল্লাশি চালাচ্ছে র‌্যাব।

র‌্যাবের চট্টগ্রাম জোনের চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান সারাবাংলাকে বলেন, ‘নুর মোস্তফা টিনু নামে একজনকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য আছে, তার বাসায় ও অফিসে অস্ত্রশস্ত্র আছে। আমরা তল্লাশি করছি।’

র‌্যাবের এক কর্মকর্তা জানান, টিনুর কাছে একটি পিস্তল পাওয়া গেছে।

বিজ্ঞাপন

নুর মোস্তফা টিনু চট্টগ্রাম নগরীর চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন। বছরখানেক আগেও তিনি নিজেকে নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির অনুসারী হিসেবে পরিচয় দিতেন।

এলাকায় আধিপত্য, অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখানো, ছিনতাই-চাঁদাবাজি, কিশোর অপরাধী চক্র গড়ে তোলাসহ বিভিন্ন অভিযোগ আছে টিনুর বিরুদ্ধে। ছাত্রশিবিরের নেতা আপন ভাই নাশকতার মামলায় গ্রেফতার হলে, তাকে ছাড়াতে পাঁচলাইশ থানা ঘেরাও করেও আলোচনায় এসেছিলেন টিনু। বিভিন্ন থানায় একাধিক মামলা আছে তার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন