বিজ্ঞাপন

পাবনায় কলেজছাত্র হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

September 23, 2019 | 4:24 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পাবনা: পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী রাজু আহমেদ হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সেইসঙ্গে হত্যায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। মুক্তিপণের টাকা না পেয়ে রাজুকে শ্বাসরোধে হত্যার পর বিলের পানিতে ফেলে দিয়েছিল অপহরণকারীরা।

বিজ্ঞাপন

রোববার (২২ সেপ্টেম্বর) পাবনার পিবিআই প্রধান অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার দুই আসামি হলো- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দত্ত খারুয়া গ্রামের সিরাজুল ইসলাম ও শামসুল ইসলাম।

পাবনার পিবিআই প্রধান তরিকুল ইসলাম জানান, গত ১৬ সেপ্টেম্বর পাবনা শহরের রাধানগর এলাকার একটি ছাত্রাবাস থেকে কলেজছাত্র রাজু আহমেদকে কৌশলে ডেকে নিয়ে যায় অজ্ঞাতনামা এক ব্যক্তি। পরদিন ১৭ সেপ্টেম্বর মোবাইল ফোনে রাজুর পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। এ ঘটনায় পাবনা সদর থানায় শুক্রবার (২০ সেপ্টেম্বর) মামলা দায়ের করে পরিবার।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলাটির তদন্ত শুরু করে পিবিআই পাবনা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার (২১ সেপ্টেম্বর) মধ্যরাতে ভাঙ্গুড়া রেলস্টেশন এলাকা থেকে প্রধান আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করে পিবিআই সদস্যরা। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপর সহযোগী শামসুল ইসলামকে রোববার ভোরে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর অভিযুক্ত দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে কলেজছাত্র রাজু আহমেদ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান তরিকুল।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন