রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কানাডায় নটরডেম কলেজের প্রাক্তন ছাত্রদের অ্যালামনাই অনুষ্ঠিত

সেপ্টেম্বর ২৩, ২০১৯ | ৮:৩৬ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: কানাডার টরেন্টোতে নটরডেম কলেজের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো মনোরম অ্যালামনাই সন্ধ্যা।

বিজ্ঞাপন

গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটায় টরোন্টোর বার্চমাউন্ট ব্লাফস নেইবারহুড সেন্টারে প্রায় ৭৫ জন নটরডেমিয়ান ও ১০ জন অতিথির উপস্থিতিতে এই অ্যালামনাই অনুষ্ঠিত হয়।

শামীম আহমেদের সঞ্চালনায় শুরুতেই অনুষ্ঠানের আয়োজক শামীম আহমেদ জিতু সবাইকে নটরডেম কলেজের আদর্শ ও উদ্দেশ্য স্মরণ করিয়ে সমাজের জন্য সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউনিভার্সিটি অব টরোন্টোর সহকারী অধ্যাপক ডা. শাফি উল্লাহ ভুইয়া।

অনুষ্ঠানে পরিচয় পর্ব ও গানের ফাঁকে ফাঁকে উপস্থিত নটরডেমিয়ানরা তাদের কলেজ জীবনের মজার সব সুখস্মৃতি স্মরণ করেন। প্রাক্তন ছাত্রদের কেউ কেউ গান করেন, কেউ বা আবৃত্তি করেন কবিতা। অনুষ্ঠানের মূল পর্বে গান পরিবেশন করেন জনপ্রিয় ব্ল্যাক ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য মেহমুদ আফ্রিদি টনি, স্থানীয় জনপ্রিয় শিল্পী মুস্তাফিজুর রহমান, অপরূপ কর অনিকসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

ক্যানাডার এই মিলনমেলায় অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানান আয়োজক ও রিয়েল্টর ড্যানিয়েল হাকিম। অনুষ্ঠানে বক্তারা নটরডেমিয়ানদের এক সাথে থেকে সমাজের উন্নয়নে ভূমিকা রাখার ব্যাপারে গুরুত্বারোপ করেন। তারা বলেন, পৃথিবীর সকল নটরডেমিয়ানরা নটরডেম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন বাংলাদেশের অধীনে ভালো কাজের ধারা অব্যাহত রাখবেন।

আয়োজক কমিটির সদস্য মাহবুব আলম, অপরূপ কর অনিক, মুস্তাফিজুর রহমান ও শামীম আহমেদ জিতু সামনের দিনগুলোতে আরও বেশি জনসেবামূলক ও রুচিশীল বিনোদনের মাধ্যমে সবাইকে প্রবাসের মাটিতে একত্রিত করে রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন