রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ : আটক ৩

সেপ্টেম্বর ২৩, ২০১৯ | ৯:৫২ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোর থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা তক্কার মাঠ এলাকার জয়নাল আবেদীনের মালিকানাধীন বাড়িটি ঘিরে রেখেছে।

বিজ্ঞাপন

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম হোসেন জানান, সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোর থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা জঙ্গি আস্তানা সন্দেহে জয়নাল আবেদীনের মালিকানাধীন টিনশেডের বাড়িটি ঘিরে রেখেছে। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সঙ্গে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছেন।

কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জানান, ওই বাড়ি থেকে এখন পর্যন্ত তিন জনকে আটক করে তাদের হেফাজতে নেওয়া হয়েছে। আটকরা হলেন - ফরিদ উদ্দিন রুমি (২৭), ফরিদের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২২) ও আরেক ছেলে জামাল উদ্দিন রফিক (২৩)।

বাড়িটিতে বিস্ফোরক জাত দ্রব্য থাকতে পারে সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত রয়েছেন।বোম ডিসপোজাল ইউনিট পৌঁছলে বাড়িটিতে অভিযান চালানো হতে পারে বলে জানিয়েছে একটি সূত্র।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/আইই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন