রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

লিভারপুল জিতেছে চেলসির সাথে, হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড

সেপ্টেম্বর ২৩, ২০১৯ | ১১:০১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের উত্তেজনাপূর্ণ ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে চেলসিকে হারিয়েছে লিভারপুল। রবার্তো ফিরমিনো আর আরনল্ডের গোলে ২-১ ব্যবধানে জিতেছে অল রেডরা। অন্যদিকে ওয়েস্ট হাম ইউনাইটেডের কাছে ২-০ গোলের ব্যবধানে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বিজ্ঞাপন

স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে শুরু করে লিভারপুল। তাই তো গোল পেতেও খুব বেশি অপেক্ষা করতে হয়নি জার্গেন ক্লপের শিষ্যদের। ডি বক্সের বাইরে পাওয়া ফ্রিকিক থেকে পাশে থাকা আলেক্সান্ডার আরনল্ডকে পাস দেন মোহাম্মদ সালাহ। আর অনেকটা স্পট কিকের মতো শটেই চেলসি গোলকিপার আরিজাবালাগা কেপাকে পরাস্থ করেন এই ফুলব্যাক।

এক গোলে এগিয়ে গিয়ে আক্রমণ আরও বাড়িয়ে দেয় লিভারপুল। তবে উল্টো ২৭ মিনিটে চেজার আজপিলিকুয়েটার গোলে সমতায় ফেরে ব্লুজরা। তবে সেখানে বাগড়া দিয়ে বসে ভিডিও এসিস্ট্যান্ট রেফারি অর্থাৎ ভিএআর। রেফারি আর পুনরায় ভিডিও দেখে গোলটি অফ সাইডের কারণে বাতিলের সিদ্ধান্ত দেন।

এর মিনিট তিনেক পর অ্যান্ড্রু রবার্টসনের দারুণ এক পাস থেকে দলের লিড দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবার্তো ফিরমিনো। প্রথমার্ধ শেষ হয় লিভারপুলের ২-০ গোলে এগিয়ে থেকেই। বিরতি থেকে ফিরে দারুণ লড়াই করে চেলসি। অনেকটা একক প্রচেষ্টায় মায়চের ৭১ মিনিটে গোল করে ব্যবধান কমান এনগোলো কান্তে।

বিজ্ঞাপন

তবে বাকি সময় দু’দলের কেউই আর গোলের দেখা না পাওয়ায় ২-১ গোলের ব্যবধানে ম্যাচ জিতেই স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ে লিভারপুল।

অন্যদিকে অপেক্ষাকৃত দুর্বল দল ওয়েস্ট হাম ইউনাইটেডের বিপক্ষে ২-০ ব্যবধানে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ তিন দেখায় ওয়েস্ট হামের কাছে এটি রেড ডেভিলসদের দ্বিতীয় পরাজয়।

ইংলিশ লিগ টেবিলে ছয় ম্যাচের সবক’টিতেই জিতে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল। আর সমান সংখ্যাক ম্যাচে দুই জয়, দুই হার আর দুই ড্র’য়ে ৮ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড এবং ১১ নম্বরে অবস্থান করছে চেলসি।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন