বিজ্ঞাপন

বিদ্যুৎস্পৃষ্টে স্বামীর মৃত্যু, অন্তঃসত্ত্বা স্ত্রীর আত্মহত্যা

September 23, 2019 | 6:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নববিবাহিত এক যুবকের মৃত্যুর পর  শোকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তার স্ত্রী। রোববার দুপুরে স্বামী নিবলু দাসের (৩২) মৃত্যুর পর সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে তার স্ত্রী নিয়তি রানী দাস আত্মহত্যা করেন।

বিজ্ঞাপন

নিয়তি দুই মাসের অন্তঃসত্ত্বাও ছিলেন বলেও জানান তার স্বজনরা।আড়াই মাস আগে নিবলু ও নিয়তির বিয়ে হয়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী মারা যাবার পর তার নববিবাহিতা স্ত্রী এই শোক সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশকে লিখিতভাবে এমন তথ্য জানিয়েছেন নিয়তি’র স্বজনরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, জামালগঞ্জের সাচনাবাজার ইউনিয়নের রামপুর গ্রামের বাসিন্দা নিবলু দাস থাই মিস্ত্রি ছিলেন। রোববার সাচনা বাজারের একটি দোকানে কাজ করছিলেন নিবলু দাস। কাজের সময় হঠাৎ একটি থাই অসাবধানবশত পল্লী বিদ্যুতের তারে লেগে যায়। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিজ্ঞাপন

সোমবার ভোররাতে  ঘরের পেছনের গোসলখানায় নিজের পরনের শাড়ি দিয়ে একটি বাঁশের সঙ্গে ফাঁস লেগে আত্মহত্যা করেন নিয়তি।  মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে নেওয়া হয়। এসময় স্বজনদের আহাজারিতে পুরো হাসপাতাল চত্বরে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

সারাবাংলা/জেডএফ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন