বিজ্ঞাপন

গুলশান স্পা সেন্টারে অভিযান: রিমান্ডে ২, কারাগারে ১৬

September 23, 2019 | 6:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশানের নাভানা টাওয়ারে তিনটি সেলুন ও স্পা সেন্টারে অভিযান চালিয়ে আটকদের দুই জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ১৬ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ আদেশ দেন।

আসামিদের মধ্যে তিনজন পুরুষ ও ১৫ জন নারী রয়েছেন।

গুলশান থানার পুলিশ কর্মকর্তা মশিউর রহমান এক মামলার আসামি আসাদুজ্জামানকে সাত দিনের রিমান্ড আবেদন করলে তাকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

আরেক মামলায় গ্রেফতার ১১ আসামির তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই আনোয়ার হোসেন আসামি রুহে আলমের পাঁচ দিনের আবেদনে তিন দিন রিমান্ড মঞ্জুর করেন আদালত। অপর ১০ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

রেসিডেন্স সেলুন অ্যান্ড স্পা থেকে গ্রেফতার পাঁচ জনের বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই ছিদ্দিক আহম্মদ আসামিদের মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, ‘নাভানা টাওয়ারের ম্যাংগো স্পাকে যৌন ব্যবসার জন্য ব্যবহার করে আসামিরা দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সী যুবতী ও মহিলাদের একত্রিত করে অবৈধভাবে ব্যবসা পরিচালনা করে। এছাড়া যৌন শোষণ ও নিপীড়ন করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা এসব স্বীকার করেছে।’

বিজ্ঞাপন

এদিন আসামি পক্ষের আইনজীবী মো. কবীর হোসেন, মাসুদুর রহমানসহ অনেকে রিমান্ড বাতিলপূর্ব জামিনের আবেদন করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জামিনের বিরোধী করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

এর আগে গত রোববার (২২ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তিনটি স্পাতে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ১৬ নারীসহ মোট ১৮ জনকে আটক করা হয়।

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন