বিজ্ঞাপন

খুলনা নৌঅঞ্চল সফর করলেন ভারতীয় নৌপ্রধান

September 23, 2019 | 8:22 pm

সারাবাংলা ডেস্ক

সফররত ভারতীয় নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল করম্বির সিং, পিভিএসএম, এভিএসএম, এডিসি খুলনা নৌঅঞ্চল সফর করেছেন। সফরের অংশ হিসেবে তিনি খুলনা ন্যাভাল এরিয়ার কমান্ডার রিয়ার অ্যাডমিরাল এম মুসা, এনপিপি, আরসিডিএস, এএফডব্লিউসি, পিএসসি-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

বিজ্ঞাপন

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (২৩ সেপ্টেম্বর) খুলনা নৌঅঞ্চল সফর করেন ভারতীয় নৌবাহিনীর প্রধান। এসময় তাকে খুলনা নৌ অঞ্চলের বিভিন্ন অপারেশনাল কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করা হয়।

খুলনা অঞ্চলের কমান্ডারের সঙ্গে সাক্ষাতে পারস্পরিক কুশল বিনিময় করেন ভারতীয় নৌবাহিনীর প্রধান। বাংলাদেশ সফরের জন্য অ্যাডমিরাল করম্বির সিংকে আন্তরিক ধন্যবাদ জানান রিয়ার অ্যাডরিমাল এম মুসা।

বিজ্ঞাপন

পরে ভারতীয় নৌপ্রধান খুলনা শিপইয়ার্ড পরিদর্শন করেন এবং বিভিন্ন ওয়ার্কশপ ঘুরে দেখেন। এ সময় তিনি জাহাজ নির্মাণে বাংলাদেশের সক্ষমতার ভূয়সী প্রশংসা করেন। শিপইয়ার্ড পরিদর্শন শেষে তিনি মোংলায় সুন্দরবনের করমজল পরিদর্শন করেন এবং সেখানকার বন্যপ্রাণী সংরক্ষণাগার ঘুরে দেখেন।

এসময় কমান্ডার খুলনা ন্যাভাল এরিয়া, কমফ্লোট ওয়েস্ট, বাংলাদেশ ও ভারতে নিযুক্ত ডিফেন্স অ্যাটাচেসহ নৌবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন