বিজ্ঞাপন

মোরেলগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেফতার ১

September 24, 2019 | 3:54 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মজিবুল হক বয়াতি (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার রাতে (২২ সেপ্টেম্বর) উপজেলার সন্ন্যাসী লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মজিবুল হক বয়াতি উপজেলার মধ্য-বরিশাল গ্রামের নুর ইসলাম বয়াতির ছেলে। ।

ভুক্তভোগী গৃহবধুর স্বামী আ. রব হাওলাদার বলেন, ‘আমার স্ত্রী মধ্য-বরিশাল গ্রামের বেরিবাঁধের ছৈলা গাছের নিচে গরু চরাতে গেলে নির্জনে একা পেয়ে লম্পট মজিবুল তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।’

খাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খাউরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবুল খায়ের হাওলাদার জানান, পুলিশের হাতে গ্রেফতার মজিবুল হক একজন দুশ্চরিত্র ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তার বিরুদ্ধে বেরিবাঁধ নির্মাণে চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদাবাজি ও নারী নির্যাতনসহ দুটি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে অভিযুক্ত মজিবুল হকের স্ত্রী শাহিনুর বেগম বলেন, ‘আমার স্বামীর বিরুদ্ধে অনেক আগে থেকেই ষড়যন্ত্র চলছে। এটাও গভীর ষড়যন্ত্র।’

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, গৃহবধু ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়ে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। এছাড়া রোববার রাতে আসামি মজিবুল হক বয়াতিকে গ্রেফতার করে সোমবার সকালে কোর্টে চালান করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন