বিজ্ঞাপন

মঠবাড়িয়ায় স্কুলছাত্র হত্যার অভিযোগে ১ জনের মৃত্যুদণ্ড

September 24, 2019 | 5:58 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় দ্বিতীয় শ্রেণির স্কুলছাত্র মো. ফয়সালকে (৮) হত্যার অভিযোগে একজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান এ রায় ঘোষণা করেন। হত্যা মামলায় দণ্ডাদেশ পাওয়া ওই ব্যক্তির নাম ইদ্রিস জমাদ্দার (২৩)। সে উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের আশ্রাফ আলীর ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২ ডিসেম্বর সকালে ফয়সালের মা টাকা তোলার জন্য মঠবাড়িয়া শহরে উত্তরা ব্যাংকে যায়। দুপুরে ফয়সাল স্কুল থেকে ফিরে বাড়ির মসজিদের সামনে খেলছিল। এ সময় আসামি ইদ্রিস ফয়সালকে ডেকে বাগানে নিয়ে যান। এরপর থেকে ফয়সাল নিখোঁজ হয়। ফয়সালের মা ব্যাংক থেকে ফিরে ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। অনেক খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে পরিবারের লোকজন থানায় জিডি করেন। এরপর ৯ ডিসেম্বর বাড়ির পাশের বাগানের মধ্যে ফয়সালের মৃতদেহ দেখতে পায় এক প্রতিবেশী।

পুলিশের ধারণা, ইদ্রিস শিশু ফয়সালকে ডেকে নিয়ে বলাৎকারের পর হত্যা করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ফয়সালের মা আসমা বেগম বাদী হয়ে ইদ্রিসকে সন্দেহভাজন আসামি করে হত্যা মামলা করে। ২০১৬ সালের ২১ ডিসেম্বর সিআইডি পরিদর্শক ইউনুছ আলী ইদ্রিসের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘদিন বিচারকাজ চলার পর আদালত সোমবার এ মামলার রায় ঘোষণা করেন। রায়ে ইদ্রিসের মৃত্যুদণ্ডাদেশ দেওয়া হয়।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন