বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কার্তিক-কিয়ারা, বলিউডে নতুন রসায়ন

সেপ্টেম্বর ২৪, ২০১৯ | ১:২৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অক্ষয়-বিদ্যা’র ভুল ভুলাইয়া’র দ্বিতীয় কিস্তি নির্মাণের কথা শুনেই আনন্দিত হয়ে উঠেছিলেন দর্শক-ভক্তরা। ছবির ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই ‘ভুলভুলাইয়া টু’ নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। কার্তিক আরিয়ানের বিপরীতে কোন বলি সুন্দরীকে দেখা যাবে তা নিয়েও চলছিল নানা জল্পনা। সামনে আসছিল সারা আলি, আলিয়া ভাটসহ বেশ কয়েকটি নাম। অবশেষে সাসপেন্সের অবসান।

বিজ্ঞাপন

‘ভুলভুলাইয়া টু’-এ ‘চকলেট বয়’ কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে ‘কবির সিং’ খ্যাত কিয়ারা আদভানিকে। প্রথমবার কার্তিকের সঙ্গে জুটি বাঁধছেন কিয়ারা। খবর ভারতীয় গণমাধ্যমের।

ছবি নিয়ে উচ্ছ্বসিত কিয়ারাও। তার বক্তব্য, ‘আমার প্রথম দেখা হরর ফিল্ম হল ‘ভুলভুলাইয়া’। সেই ছবিরই সিক্যুয়ালে কাজ করতে পারব জেনে আমি উচ্ছ্বসিত। এই প্রথমবার পরিচালক অনীশ বাজমি-র সঙ্গে কাজ করতে যাচ্ছি। কার্তিকের সঙ্গেও এটি আমার প্রথম কাজ।’

কিছু দিন আগেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবির পোস্টার শেয়ার করে কার্তিক লিখেছিলেন, ‘ভুত’ ‘তাড়ানোর গুণিন (গোস্টবাস্টার) বাড়িতে প্রবেশ করতে প্রস্তুত।’ মাথায় ব্যান্ডানা, গায়ে গেরুয়া পোশাক পরে কার্তিকের ওই ‘হুলিয়া’ বেশ প্রশংসিত হয়েছিল নেটিজেনদের কাছে।

বিজ্ঞাপন

২০০৭-এ মুক্তিপ্রাপ্ত ভুলভুলাইয়ার প্রধান চরিত্রে দেখা গিয়েছিল খিলাড়ি অক্ষয় কুমারকে। অক্ষয় ছাড়াও ওই ছবিতে ছিলেন বিদ্যা বালান, পরেশ রাওয়ালের মতো অভিনেতারা। গল্পে অক্ষয়ের চরিত্রের নাম ছিল আদিত্য শ্রীবাস্তব। একজন মনস্তত্ত্ববিদের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। ছবির টাইটেল ট্র্যাক, ‘তেরি আঁখে ভুলভুলাইয়া’ সে সময়ে রাতারাতি ‘ইউথ অ্যান্থেম’ হয়ে উঠেছিল।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন