রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বগুড়ার পথ-ঘাটে বস্তা বস্তা কাটা টাকা

সেপ্টেম্বর ২৪, ২০১৯ | ২:১২ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়ন থেকে প্রায় ১০ থেকে ১৫ বস্তা কুচি কুচি করে কাটা টাকা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ এই টাকা উদ্ধার করে।

বিজ্ঞাপন

তবে এসব কাটা টাকা বাংলাদেশ ব্যাংকের নষ্ট টাকা বলে নিশ্চিত করেছে পুলিশ। উপজেলার জালশুকা খাড়ুয়া গ্রামের চান্দাই মোড়ের রাস্তা, পাশের পুকুর ও বিলে এসব টাকা পাওয়া যায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, উদ্ধার হওয়া এই টাকাগুলো বাংলাদেশ ব্যাংকের নষ্ট টাকা। বাংলাদেশ ব্যাংক আবর্জনা হিসাবে গতকাল সোমবার বগুড়া পৌরসভাকে বস্তাগুলো দিয়েছিল। বগুড়া পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা এই টাকাগুলো এখানে ফেলে গেছে।

বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান বলেন, ‘বাংলাদেশ ব্যাংক ময়লা-আবর্জনা হিসেবে ওই বস্তাগুলো আমাদের দিয়েছিল। এগুলো যে টাকার টুকরো তা আমাদের জানা ছিল না। তাই আমরা ময়লা-আবর্জনা হিসেবে ওই জায়গায় ফেলেছিলাম।’

বিজ্ঞাপন

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, সকালে স্থানীয় লোকজনের মাধ্যামে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে টুকরো টাকা উদ্ধার করে নমুনা হিসেবে থানায় নিয়ে এসেছি। তবে এই টাকার টুকরোগুলো বাংলাদেশ ব্যাংক ঝুট হিসেবে পৌরসভাকে দিয়েছিল। পৌরসভা এখানে সেগুলো ফেলে দিয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন