মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯ ইং , ৬ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২২ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পরিত্যক্ত মুমিনুল-সৌম্য-মিরাজদের প্রথম ম্যাচ

সেপ্টেম্বর ২৪, ২০১৯ | ৩:০৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে চারদিনের ম্যাচ আর ওয়ানডে সিরিজ খেলতে সেখানে অবস্থান করছে বাংলাদেশ ‘এ’ দল। ১৬ সদস্যের বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক মুমিনুল হক। আন-অফিসিয়াল চার দিনের টেস্ট দিয়ে সিরিজ শুরু। তবে, স্বাগতিক শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে প্রথম টেস্টটি পরিত্যক্ত হয়েছে। ম্যাচের প্রথম দিনের খেলাও ভেসে যায় বৃষ্টিতে।

বিজ্ঞাপন

কাতুনায়েকেতে সোমবার (২৩ সেপ্টেম্বর) দুই দলের নামার কথা ছিল। দীর্ঘ অপেক্ষার পরও টস করা যায়নি। বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিনও কোনো বল মাঠে গড়ানোর সুযোগ হয়নি।

মুমিনুলের নেতৃত্বে লঙ্কা সফরে গিয়েছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়া সৌম্য সরকার। আরও আছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে সুযোগ না পাওয়া মেহেদি হাসান মিরাজ। লঙ্কা সফরে বাংলাদেশ ‘এ’ দল খেলবে আরও একটি চারদিনের টেস্ট ম্যাচ আর তিনটি ওয়ানডে। এই আন-অফিসিয়াল টেস্ট দিয়েই ভারতের বিপক্ষে জাতীয় দলের পথ খুলতে হবে সৌম্য-মিরাজদের।

গলে ৩০ সেপ্টেম্বর শুরু হবে দ্বিতীয় চারদিনের ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হাম্বানটোটায়, ৭ ও ৯ অক্টোবর। আর তৃতীয় বা শেষ ম্যাচটি কলম্বোয় আগামী ১২ অক্টোবর।

বিজ্ঞাপন

বাংলাদেশ ‘এ’ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদি হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান এবং মেহেদি হাসান মিরাজ।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন