বিজ্ঞাপন

রোনালদোহীন ম্যাচে জিতেছে জুভেন্টাস

September 25, 2019 | 1:03 pm

স্পোর্টস ডেস্ক

ইনজুরির কারণে ব্রেস্কিয়ার বিপক্ষে ম্যাচের দুই আগেই জানা গিয়েছিল খেলবেন না রোনালদো। তবে তাকে ছাড়াও যে জুভেন্টাস ম্যাচ জিততে পারে তাই করে দেখিয়েছে মাউরিজিও সারির শিষ্যরা। ইতালিয়ান সিরি আ’র পঞ্চম ম্যাচে ব্রেস্কিয়াকে ২-১ গোলে হারিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এসেছে তুরিনের বুড়িরা।

বিজ্ঞাপন

জুভেন্টাস কোচ সারি ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিশ্চিত করেছিলেন এই ম্যাচে খেলবেন না রোনালদো। তিনি বলেছিলেন, ‘রোনালদো গেল ম্যাচে ইনজুরি অনুভব করে। আর ওকে নিয়ে সাবধানতা অবলম্বনের জন্যই এই ম্যাচের দলে ওকে রাখা হয়নি। তবে আশা করছি পরের ম্যাচেই রোনালদো সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরবে।’

গেল মৌসুমে সিরি বি’র চ্যাম্পিয়ন হয়ে প্রথম বিভাগে সিরি আ’তে উঠে এসেছে ব্রেস্কিয়া। আর এসেই দারুণ পারফর্মও করে যাচ্ছে নবাগতরা। জুভেন্টাসের কাছে ম্যাচ হারার পরেও পয়েন্ট টেবিলে পাঁচ ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ১২ নাম্বারে অবস্থান করছে।

ম্যাচের শুরুতেই জুভেন্টাসকে চাপে ফেলে দেয় নবাগতরা। খেলা শুরুর মাত্র ৪ মিনিটেই গোল করে এগিয়ে যায় ব্রেস্কিয়া। আর পুরো প্রথমার্ধ জুড়েই দারুণ খেলতে থাকে ব্রেস্কিয়া। তবে ভুল করে বসে ম্যাচের ৪০ মিনিটে, নিজেদের জালেই বল জড়িয়ে আত্মঘাতী গোল করে বসে ব্রেস্কিয়ার ডিফেন্ডার জন চ্যানচেলর।

বিজ্ঞাপন

প্রথমার্ধ ১-১ গোলে সমতায় শেষ হলে দ্বিতীয়ার্ধে জয়ের জন্য মরিয়া হয়ে ওঠে জুভেরা। আর দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে মিরালেম পিয়ানিচের গোলে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। এরপর গোল পরিশোধের জন্য বেশ কিছু সুযোগ পায় ব্রেস্কিয়া। তবে সেই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় নবাগতরা। অন্যদিকে জুভেন্টাসও বেশ সুযোগ পায় ব্যবধান বাড়ানোর, তবে তারাও ব্যর্থ আর কোনো গোল করতে।

দু’দলই আর কোনো সুযোগ কাজে লাগাতে না পারায় ম্যাচ ২-১ গোলের ব্যবধানে জিতে নেয় জুভেন্টাস। আর এতেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে আসে জুভেন্টাস। সিরি আ’র পাঁচ ম্যাচে চার জয় আর এক ড্র’তে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে তুরিনের বুড়িরা। অন্যদিকে এক ম্যাচ কম খেলে চার ম্যাচের চারটিতেই জিতে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ইন্টার মিলান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন