বিজ্ঞাপন

ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে আ. লীগ: ফখরুল

September 26, 2019 | 11:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক সময় ঢাকাকে মসজিদের শহর বলা হলেও বর্তমানে সেটাকে ক্যাসিনোর শহর বানিয়েছে আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল তিনটায় নগরীর রেওলয়ে কৃষ্ণচূড়া চত্বরে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার ভোটের সরকার নয়, ভোট ডাকাতির সরকার। আওয়ামীলীগ সরকার একটি দুর্নীতিবাজ সরকার। ছাত্রলীগ, যুবলীগসহ সব লীগই দুর্নীতিতে ভরা। সাধারণ মানুষ কোনো দুর্নীতিবাজ সরকারকে চায় না।

তিনি বলেন, ‘নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনই পারে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে। অচিরেই খালেদা জিয়াকে মুক্তি না দিলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে।

বিজ্ঞাপন

বিএনপির মহাসচিব বলেন, ‘ময়মনসিংহের সমাবেশে লোকজনের উপস্থিতিই প্রমাণ করে মানুষ বিএনপিকে কতো ভালোবাসে। অবৈধ সরকার সমাবেশে আসতে নেতাকর্মীদের বাধা দিয়েছে। আগামী দিনে মানুষের ভালোবাসা নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে।‘

তিনি আরও বলেন, ‘দলীয় নেতাকর্মীদের অনিয়ম দুর্নীতির কারণেই আওয়ামী লীগ থেকে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিচ্ছে।’

এ সময় কেন্দ্রীয় বিএনপির অন্যান্য নেতারাও সরকারের কঠোর সমালোচনা করে বক্তব্য দেন।

বিজ্ঞাপন

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তৃতা করেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, বিএনপি নেতা সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, ডা. এ জেড এম জাহিদ হোসেন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন