বিজ্ঞাপন

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, সাধারণ সম্পাদক গ্রেফতার

September 27, 2019 | 2:04 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ এবং আহত ২জন। ইসলামি বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মাধপুর গ্রামের এই সংঘর্ষ ঘটে। এই ঘটনার সাথে জড়িত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রাজনৈতিক বিরোধের জের ধরে আওয়ামী লীগ সমর্থিত দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে বৃহস্পতিবার (২৬ স্পেটেম্বর) সকাল আটটার দিকে। স্থানীয়রা জানান গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনের জলিল মন্ডল এবং সাহাজদ্দি মন্ডলের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সম্পর্কে তারা দুইজন মামা-ভাগ্নে এবং দুইজনই আওয়ামী লীগ কর্মী। এর আগেও বেশ কয়েকবার তারা সংঘর্ষে জড়িয়েছিলেন।

স্থানীয়রা আরও জানায়, সম্প্রতি গ্রামের ইউপি সদস্য উপনির্বাচন নিয়ে মামা-ভাগ্নের বিরোধ আবারও চাঙ্গা হয়ে ওঠে আর এরই জের ধরে বৃহস্পতিনার (২৬ স্পেটেম্বর) সকালে লাঠি এবং ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের লোকজন। এতে ধারালো অস্ত্রের আঘাতে জলিল মন্ডল পক্ষের আজিম মন্ডল (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়। সেই সাথে আহত হন আজিম মন্ডলের ভাই আলাল মন্ডল এবং ইউপি সদস্য জলিল মন্ডলের ভাই মতিয়ার মন্ডল। আহত দুইজনকেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মতিয়ার মন্ডলের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সংঘর্ষের পর খবর পেয়ে সেখানে উপস্থিত হয় পুলিশ। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ‘সংঘর্ষের পর গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সদ্য বিলুপ্ত হওয়া উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করা হয়েছে।‘

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন