বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর জন্মদিনে গাছ ও শিক্ষা উপকরণ বিতরণ

September 29, 2019 | 12:00 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে কুমিল্লার বুড়িচং শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের উদ্যোগে ১৭৩ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে একটি করে রোপণ উপযোগী গাছের চারা ও বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ঢাকা মহানগর ছাত্রলীগ (উত্তর) এর সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান।

বুড়িচং থানা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার হাজী জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ বিতরণ করেন সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য আব্দুল মতিন খসরু।

সাবেক আইনমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন নিয়ে এসেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এর জন্য শিক্ষা ব্যবস্থায় বিশেষ গুরুত্ব দিয়েছেন। একমাত্র শেখ হাসিনাই পারবেন শতভাগ শিক্ষিত জাতি গঠন করতে। শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বুড়িচং থানার পূর্ণমতি গ্রামে শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ পাঠিয়েছেন। সে জন্য কুমিল্লা বাসীর পক্ষ থেকে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান সৈয়দ মিজানুর রহমান বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ২০১৪ সাল থেকে সারা বাংলাদেশে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে। শেখ হাসিনার আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষে এখন থেকে প্রতিমাসে বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের তিনটি বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

আলোচনা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান, উপজেলা শিক্ষা কর্মকতা, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, রিহ্যাবের পরিচালক ইঞ্জি. আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. সৈকত সরকার, তিনটি স্কুলের অভিভাবক ও ছাত্রছাত্রীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন