বিজ্ঞাপন

ছুটিতে যাচ্ছেন আয়ুষ্মান খুরানা

September 29, 2019 | 1:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সময়টা ভালোই যাচ্ছে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার। গল্পনির্ভর অল্প বাজেটের ছবিকে ব্যবসাসফল করতে আয়ুষ্মানের জুড়ি নেই। সম্প্রতি মুক্তি পাওয়া এই অভিনেতার ‘ড্রিম গার্ল’ ছবিটি আয় করে ফেলেছে একশ কোটি রুপি। যা আয়ুষ্মানের ক্যারিয়ার গ্রাফে প্রথম।

বিজ্ঞাপন

ব্যস্ততা এখানেই শেষ না। হাতে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেট ছবি। কিন্তু সেগুলোতে কাজ শুরু করার আগে একটু বিরতিতে যেতে চান আয়ুষ্মান। আর সেজন্য ছুটি নিতে যাচ্ছেন তিনি।

কারণ আদ্যোপান্ত ফ্যামিলিম্যান আয়ুষ্মান। ঠিক করেছেন, এই বছরের নভেম্বরের পরই এক বড়সড় ব্রেক নিয়ে পরিবারকে সময় দেবেন। স্ত্রী তাহিরা, দুই ছেলেমেয়েই যে সবার আগে, তা স্পষ্ট করেই জানিয়ে দেন অভিনেতা।

বিজ্ঞাপন

সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, ‘গত বছর এবং এই বছর পরপর চারটি ছবির শুটিং করেছি আমি। পরিবারকে সময় দিতে পারিনি। তাই এই বছরের নভেম্বর থেকে ওদের জন্য ছুটি নেব।’

কত লম্বা হবে সেই ব্রেক? আয়ুষ্মান জানান, তিনি নিজেও জানেন না। দু’ মাস অথবা তিন মাসও হতে পারে। নভেম্বরের ২২ তারিখ আয়ুষ্মানের ‘বালা’ মুক্তি পাচ্ছে। তাই ওই ছবির মুক্তির পরেই ব্রেকে যাবেন তিনি।

অন্যদিকে আগামী বছরের মার্চে তার সিনেমা ‘শুভ মঙ্গল সাবধান যাদা’ মুক্তি পাচ্ছে। তাই সেই ছবির প্রমোশনের জন্য মার্চের আগেই শুটিং ফ্লোরে ফিরতে হবে তাকে। আপাতত কাজকে ছুটি। সময় শুধুই পরিবারের জন্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন