বিজ্ঞাপন

দুর্নীতিবাজদের তালিকা চেয়েছে বিমান মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি

September 29, 2019 | 2:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিভিন্ন এজেন্সির মাধ্যমে বিমানের ভুয়া টিকিট বুকিংয়ের সঙ্গে যেসব কর্মকর্তা জড়িত তাদের কার কার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বিজ্ঞাপন

এছাড়া ভবিষ্যতে কাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে তাদের নাম ও সংশ্লিষ্ট এজেন্সিগুলোরও তালিকা চেয়েছে কমিটি।

রোববার (২৯ সেপ্টেম্বর) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সপ্তম বৈঠকে এসব তালিকা চাওয়া হয়।

সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, দেশি-বিদেশি পর্যটকদের চাহিদার গুরুত্ব দিয়ে পর্যটনকে আরও আকর্ষণীয় এবং যুগোপযোগী করে গড়ে তুলতে সুপারিশ করেছে কমিটি।

বিজ্ঞাপন

এছাড়া সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এবং কক্সবাজার বিমানবন্দর পরিদর্শনের সিদ্ধান্ত নিয়েছে কমিটি।

বৈঠকে মুজিব শতবর্ষ পালনের উদ্দেশ্যে বাংলাদেশ বিমান ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয়। এছাড়া বৈঠকে বিগত সভাগুলোতে পর্যটন, সিভিল অ্যাভিয়েশন ও বিমান বাংলাদেশ এয়ারলাইস সংক্রান্ত গৃহীত সুপারিশ ও সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উৎযাপনের অগ্রগতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান ও সৈয়দা রুবিনা আক্তার বৈঠকে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন