বিজ্ঞাপন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নির্বাচন মঙ্গলবার

September 29, 2019 | 11:33 pm

জবি করেসপন্ডেন্ট

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জ‌বি) কর্মরত প্রগ‌তিশীল সাংবা‌দিকদের সংগঠন ‘জগন্নাথ ‌বিশ্ব‌বিদ্যালয় প্রেসক্লাব’ এর ২০১৯-২০২০ কার্য‌নির্বাহী ক‌মি‌টির নির্বাচন ১ অক্টোবর (মঙ্গলবার) অনু‌ষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

রোববার (২৯ সেপ্টেম্বর) সংগঠনের দফতর সম্পাদক জগেশ রায় স্বাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞ‌প্তিতে বলা হয়, আগামী মঙ্গলবার (১ অক্টোবর) বিশ্ববিদ্যালয় উপাচার্যের সভাকক্ষে ‌নির্বাচন অনু‌ষ্ঠিত হবে। এর আগে সোমবার মনোনয়ন ফরম বি‌ক্রি ও যাচাই-বাছাই করে প্রার্থিতা ঘোষণা করা হবে। নির্বাচন শেষে দুপুর ১ টায় উপাচার্যের স‌ম্মেলন কক্ষে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করে ফলাফল ঘোষণা করা হবে।

রোববার সংগঠনের সভাপতি রাকিবুল ইসলাম এর সভাপতিত্বে কার্যনির্বাহী সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। সভা শেষে বর্তমান সভাপতির নেতৃত্বে উপাচার্য বরাবর এ বিষয়ে অনুমোদন চেয়ে লিখিত আবেদন জমা দিলে উপাচার্য নির্বাচনের অনুমতি দেন।

বিজ্ঞাপন

আসন্ন নির্বাচন নিয়ে সভাপ‌তি রা‌কিবুল ইসলাম বলেন, ‘জ‌বি প্রেসক্লাব সর্বদা গণতন্ত্রে বিশ্বাস করে ও লালন করে, তাই আমাদের আগামী নির্বাচনও হবে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে।’

নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠ‌নের প্রধান পৃষ্ঠ‌পোষক ও উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, সংগঠ‌নের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপুসহ অন্যান্য উপদেষ্টা ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন