বিজ্ঞাপন

ভিসা থেকে ২ অ্যাওয়ার্ড পেল ব্র্যাক ব্যাংক

September 30, 2019 | 1:30 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেডের কাছ থেকে দু’টি অনন্য অ্যাওয়ার্ড পেয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। জুলাই ২০১৮ থেকে জুন ২০১৯ পর্যন্ত ক্রেডিট কার্ড ব্যবসায় পারফরম্যান্সের জন্যই ব্র্যাক ব্যাংক ভিসা’র ‘এক্সিলেন্স ইন ক্রেডিট কার্ডস বিজনেস’ এবং ‘এক্সিলেন্স ইন পয়েন্ট অব সেলস অ্যাকোয়ারিং বিজনেস’ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

বিজ্ঞাপন

প্রথম স্থানীয় ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক-ই বাংলাদেশের ক্রেডিট কার্ড সেক্টরে একই অর্থবছরে ইস্যু এবং অ্যাকোয়ারিং উভয় বিভাগের জন্যই এই মর্যাদাপূর্ণ পুরস্কারের বিরল সম্মানে ভূষিত হলো।

২৩ সেপ্টেম্বর ২০১৯ ঢাকায় আয়োজিত ‘ভিসা: রি-ইমাজিন ডিজিটাল পেমেন্টস’ শীর্ষক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভারত ও দক্ষিণ এশিয়া’র গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি.আর. রামাচান্দ্রান, দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসু এবং বিজনেস ডেভেলপমেন্টের অ্যাসোসিয়েট ডিরেক্টর পৌলমী মুখার্জি।

বিজ্ঞাপন

ব্র্যাক ব্যাংক এর পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং সিওও মো. সাব্বির হোসেন, অল্টারনেট ব্যাংকিং চ্যানেলস-এর প্রধান নাজমুর রহিম, হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ই-কমার্স সিরাজ সিদ্দিকী (শাকিল), হেড অব ডিপোজিটস অ্যান্ড এনএফবি সারাহ আনাম, হেড অব মার্চেন্ট অ্যাকোয়ারিং খাইরুদ্দিন আহমেদ এবং হেড অব প্রোডাক্ট- কার্ডস জোয়ার্দ্দার তানভীর ফয়সাল।

এই অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংকের মো. সাব্বির হোসেন বলেন, ‘ভিসা থেকে এই সম্মানজনক স্বীকৃতি কার্ড ব্যবসায় আমাদের দৃঢ় ও শক্তিশালী অবস্থানের এক প্রতিফলন। আমাদের কার্ডের অনন্য ও আকর্ষণীয় সুবিধাদি ও অ্যাকোয়ারিংয়ে বিস্তৃত নেটওয়ার্ক গ্রাহকদের আস্থা অর্জনে সাহায্য করেছে, যা কার্ড ব্যবসায় আমাদের অবস্থানকে আরও সুদৃঢ় করতে সহায়তা করেছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণে ও কার্ড সেক্টরে আমাদের সুদৃঢ় অবস্থান ধরে রাখতে আগামী দিনে আমরা আমাদের অভিনব সেবা প্রবর্তন অব্যাহত রাখব। আমাদের প্রোডাক্টস-এর ওপর আস্থা রাখার জন্য ও সার্ভিস প্রদানের সুযোগ দেবার জন্য সম্মানিত গ্রাহকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’ (প্রেস বিজ্ঞপ্তি)

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন