বিজ্ঞাপন

গালি দিয়েও বেঁচে গেছেন রামোস, ক্ষিপ্ত অ্যাতলেটিকো

September 30, 2019 | 11:43 am

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ লা লিগার মৌসুমের সব থেকে বড় ম্যাচের মধ্যে অন্যতম মাদ্রিদ ডার্বি। আর এ মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বি হয়ে গেল শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে। তবে ডার্বি উত্তেজনাপূর্ণ হলেও শেষ হয়েছিল গোলশূন্য ড্র’তেই। ডার্বি শেষ হলেও ম্যাচ পরবর্তী আলোচনা এখনও চলছে। অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ এবং খেলোয়াড়দের আঙুল উঠেছে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের দিকে।

বিজ্ঞাপন

মাদ্রিদ ডার্বিতে কথা কাটাকাটি কিংবা ধাক্কাধাক্কি হবে না, এমনটা কল্পনাই করা যায় না। গেল ডার্বিতে খেলোয়াড়দের মধ্যে ধাক্কাধাক্কি না হলেও কথা কাটাকাটি হয়েছে ঠিকই। অ্যাতলেটিকোর কোচ ডিয়েগো সিমিওনে অভিযোগ করে বলেছেন ম্যাচের এক পর্যায়ে লস ব্ল্যাঙ্কোস অধিনায়ক সার্জিও রামোস লাইন্সম্যানকে উদ্দেশ্য করে গালি দিয়েছেন। আর কেবল সিমিওনেই নয়, তার সাথে সাথে বেঞ্চে বসে থাকা অ্যাতলেটিকোর খেলোয়াড়রাও এই বিষয়ে সোচ্চার হয়ে ওঠেন।

ম্যাচের মধ্যকার এই ঘটনার পর সিমিওনে এবং অ্যাতলেটিকোর খেলোয়াড়েরা প্রচন্ড ক্ষিপ্ত হয়ে ওঠেন। আর শেষ পর্যন্ত তাদের থামাতে রেফারিকে ডাগ আউটে আসতেও হয়েছিল। তবে এই ঘটনায় রামোসের বিরুদ্ধে কোনো প্রকার ব্যবস্থা এখনও নেয়নি রেফারি কিংবা লা লিগা কর্তৃপক্ষ। জানা যায় যে, রামোস লাইন্সম্যানের মা’কে উদ্দেশ্য করে গালি দিয়েছিলেন।

গেল মৌসুমের শেষভাগে এবছরেই এমন এক কান্ড করে বসেছিলেন অ্যাতলেটিকোর স্ট্রাইকার ডিয়েগো কস্টা। তবে কস্টা সে সময় লাইন্সম্যানকে গালি দিয়ে নিষেধাজ্ঞায় পড়েছিলেন কিন্তু রামোসের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহণ না করায় অবাক হয়েছেন সিমিওনে। কেবল অবাকই নন, সেই সাথে বেশ ক্ষিপ্তও সিমিওনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন