বিজ্ঞাপন

বিবিএফ অ্যাওয়ার্ড: বাংলাদেশ থেকে মনোনয়ন পেলেন যারা

September 30, 2019 | 4:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড। আসছে অক্টোবরের ২১ তারিখ রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (নবরাত্রি হল–৪) বসবে  অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আসর।

বিজ্ঞাপন

জুরি বোর্ডের বিচারে দুই বাংলার চলচ্চিত্র, পরিচালক, শিল্পীদের এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। ইতিমধ্যে জুরি বোর্ড ছবি দেখা শেষ করেছে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন  অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির অন্যতম জুরি চিত্রপরিচালক হাসিবুর রেজা কল্লোল।

বাংলাদেশের পরিচালকদের মধ্যে সেরা পরিচালকের দৌড়ে আছেন অনম বিশ্বাস, রায়হান রাফি, ফয়সাল রদ্দি ও আসিফ ইসলাম এবং নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। তাদের পরিচালিত ছবিগুলো যথাক্রমে—‘দেবী’, ‘দহন’, ‘পাঠশালা’ ও ‘আলফা’।

এছাড়া সেরা সিনেমার মনোনয়ন পেয়েছে ‘নোলক’, ‘দহন’, ‘পাঠশালা’, ‘দেবী’ ‘সুপার হিরো’ ও ‘আলফা’।

বিজ্ঞাপন

বাংলাদেশ থেকে জুরি হিসেবে আছেন অভিনেতা আলমগীর, অভিনেত্রী কবরী, ঔপন্যাসিক ও দৈনিক কালের কণ্ঠ প্রত্রিকার সম্পাদক ইমদাদুল হক মিলন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলশ খসরু ও পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

বাংলাদেশ ও ভারতের সাংস্কৃতিক সম্পর্ক সুদৃঢ় করতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজিত হতে যাচ্ছে। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি যৌথ উদ্যোক্তা বাংলাদেশের বসুন্ধরা গ্রুপ ও ভারতের ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।

বিজ্ঞাপন

 সারাবাংলা/আরএসও/

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন