বিজ্ঞাপন

দেশ বাঁচাতে ক্যাসিনো-মাফিয়াচক্র নিশ্চিহ্ন করতে হবে: সিপিবি

September 30, 2019 | 11:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ক্যাসিনো বাণিজ্য, মাফিয়াতন্ত্র, লুটপাট-সন্ত্রাসের বিরুদ্ধে চট্টগ্রামে সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। সমাবেশে বক্তারা এই দুষ্টচক্রকে লালন-পালনের জন্য শাসকদলকে দায়ী করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর সিনেমা প্যালেস চত্বরে সিপিবি চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য মৃণাল চৌধুরী বলেন, ‘ক্ষমতায় থেকে বর্তমান সরকার মাফিয়া চক্রকে এতদিন ধরে নানাভাবে আশ্রয়-প্রশ্রয় দিয়ে আসছিল। মাফিয়াদের দৌরাত্ম্যে সাধারণ মানুষের জীবন আজ অতীষ্ঠ হয়ে উঠেছে। এই গণবিরোধী দুষ্টচক্র, খুনী মোস্তাক চক্র, ফ্রিডম পার্টি একসময় বিএনপি-জামায়াত, জাতীয় পার্টিতে আশ্রয় নিয়েছিল। এখন তারা লালিত হচ্ছে সরকারি দল এবং তাদের অঙ্গসংগঠনগুলোতে। ক্যাসিনো চক্র নামধারী এই দুষ্টচক্রকে রুখে দাঁড়াতে হবে।’

বিজ্ঞাপন

জেলা সিপিবির সাধারণ সম্পাদক অশোক সাহা বলেন, ‘মাফিয়া চক্র দেশ নিয়ে ছিনিমিনি খেলছে। এরা সমাজকে নষ্ট করে ফেলেছে। পচা-গলা সমাজ থেকে এখন দুর্গন্ধ বের হচ্ছে। এদের যারা লালন করে, প্রশ্রয় দেয়, এদের থেকে যারা কমিশন খায় তাদের চিহ্নিত করতে হবে এবং নিশ্চিহ্ন করতে হবে। দেশকে রক্ষা করতে হবে। দেশের মানুষকে রক্ষা করতে হবে।’

জেলা সিপিবির ভারপ্রাপ্ত সভাপতি আবদুল নবীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য নুরুচ্ছাফা ভূঁইয়া, অমৃত বড়ুয়া, জেলা সদস্য প্রদীপ ভট্টাচার্য, রাহাতউল্লাহ জাহিদ, রবিউল হোসেন, যুবনেতা সেহাবউদ্দিন সাইফু ও অনুপম বড়ুয়া পারু এবং জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি এ্যানি সেন।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে চট্টগ্রাম নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন সিপিবির নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন