বিজ্ঞাপন

অনলাইন জুয়ার হোতা সেলিম প্রধান বিমানবন্দরে আটক

September 30, 2019 | 11:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইনে জুয়া পরিচালনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সেলিম প্রধান নামে এক ব্যবসায়ীকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করেছে র‌্যাব-১। তাকে র‌্যাবের হেফাজতে রেখেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে থাই এয়ারওয়েজের টিজি ৩২২ নম্বর ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে আনা হয়। ওই ফ্লাইটে করে ব্যাংককে যাওয়ার কথা ছিল তার।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি, অপারেশন) তোফায়েল মোস্তফা সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সেলিম প্রধান দেশে অনলাইন ক্যাসিনো পরিচালনার মূল হোতা। অনলাইন ক্যাসিনোর সঙ্গে আর কারা কারা জড়িত, তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

র‌্যাব সূত্র জানায়, কেবল অনলাইন জুয়াই নয়, টেন্ডারবাজিসহ সীমান্ত দিয়ে অস্ত্র চোরাচালানের সঙ্গেও জড়িত এই সেলিম প্রধান।

বিজ্ঞাপন

এর আগে, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ইয়ং মেনস ক্লাবের অবৈধ ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। ওই দিনই মতিঝিলের আরও দুই ক্যাসিনোতেও র‌্যাব অভিযান চালায়। এরপর একে একে রাজধানীর ধানমন্ডি, উত্তরা, তেজগাঁও, গুলশানসহ অন্যান্য এলাকাতেও ক্যাসিনোবিরোধী অভিযান চালানো হয়।

এদিকে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াসহ আরও কয়েকজন। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ীই সেলিমকে আটক করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন