বিজ্ঞাপন

‘ক্যাসিনোর টাকার যারা ভাগ নিয়েছেন, তারাও সমান অপরাধী’

October 1, 2019 | 6:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: যারা ক্যাসিনো ও জুয়া খেলায় মদত দিয়েছে ও টাকার ভাগ নিয়েছে, তারাও ক্যাসিনোর হোতাদের মতোই সমান অপরাধী বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ।

বিজ্ঞাপন

তিনি বলেন, এ অপরাধ তো একদিনে হয়নি। দীর্ঘদিন প্রশাসনের নাকের ডগায় এগুলো চলে আসছিল। এখনো বিভিন্ন বাজার ও মার্কেটে চলছে অবাধ চাঁদাবাজি। জায়গা দখল করে মার্কেট নির্মাণ করে চলছে হাজার কোটি টাকার লুটপাট।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর টিকাটুলিতে আসন্ন দুর্গা পূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় ও মন্দিরে অর্থ বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

ক্যাসিনো প্রসঙ্গে কাজী ফিরোজ বলেন, প্রশাসন যদি প্রথম থেকেই এসব বিষয়ে কঠোর মনোভাব দেখাত, তাহলে এটা ভয়ংকর রূপ ধারণ করত না। প্রধানমন্ত্রীকে এগুলো নির্মূলে সরাসরি হস্তক্ষেপ করতে হতো না। জুয়া ও মাদক ধ্বংস করে দিচ্ছে হাজার হাজার পরিবার। সমাজকে করে দিচ্ছে দিচ্ছে বিকালঙ্গ। প্রধানমন্ত্রীর এই সময়োপযোগী সিদ্ধান্ত জাতিকে মহাবিপর্যয়ের হাত থেকে রক্ষা করবে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে হিন্দু-মুসলমান ভাই ভাই। মন্দির ও মসজিদ পাশাপাশি অবস্থানে। যে যার মতো ধর্ম পালন করছে। ঈদ ও পূজায় সবাই মিলেমিশে উৎসব করে। এটা পৃথিবীর একটি অনন্য দৃষ্টান্ত।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আশিকুর রহমান লাভলু, আইয়ুব আলী, আবুল হোসেন, আরিফ হোসেন ছোটন, জাপা নেতা হাজী ফারুক, দোলোয়ার সেন্টু, খুরশিদ নোমানী, নাসের সিদ্দিকীসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন