বিজ্ঞাপন

মুক্তি পাচ্ছে ভারতীয় বাংলা ছবি ‘বচ্চন’

October 2, 2019 | 2:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আরও একটি আমদানিকৃত ভারতীয় বাংলা সিনেমা। চলতি অক্টোবরের ১১ তারিখ মুক্তি পাবে রাজা চন্দ পরিচালিত কলকাতার ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন ছবির আমদানিকারক প্রতিষ্ঠান ইন উইন এন্টারপ্রাইজের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ ও চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির অফিস সহকারি সৌমেন রায়।

ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘জিৎ অভিনীত ‘বচ্চন’ পুরনো একটি সিনেমা। বেশ আগে ছবিটি আমদানি করি। আগামী সপ্তাহে ছবিটি মুক্তি দিচ্ছি। দেশের কোনো সিনেমা নেই। তাই বাধ্য হয়ে ছবিটি মুক্তি দিতে হচ্ছে।’

বিজ্ঞাপন

অন্যদিকে সৌমেন রায় জানান, মুক্তির জন্য ‘বচ্চন’ ছবিটি তালিতাভুক্ত হয়েছে। ওই দিন ভারতীয় বাংলা ছবিটি মুক্তি পেলেও কোনো বাংলাদেশি ছবি নেই মুক্তির তালিকায়।

জিৎ ছাড়াও ‘বচ্চন’ ছবিবে অনিন্দ্রিতা রায়, পায়েল সরকার, মুকুল দেব, আশীষ বিদ্যার্থী, খরাজ মুখার্জী, কাঞ্চন অভিনয় করেছেন। এই ছবির প্রযোজন জিতের প্রতষ্ঠিান গ্রাসরুট এন্টারটেইনমেন্ট।

বিজ্ঞাপন

এই ছবির বিপরীতে বাংলাদেশ থেকে কলকাতায় যাচ্ছে বাপ্পী-মাহী অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি। তবে সেখানে ছবিটি আদৌ মুক্তি পাবে কিনা সে বিষয়ে রয়েছে অনিশ্চয়তা!

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন