বিজ্ঞাপন

খালেদাকে দেখতে বিএসএমএমইউতে বিএনপির ৪ এমপি

October 2, 2019 | 3:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কারাবন্দি অবস্থায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে গেছেন দলটির চার সংসদ সদস্য।

বিজ্ঞাপন

বুধবার (২ অক্টোবর) বিকেল তিনটার দিকে বিএসএমএমইউতে যান ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, বগুড়া-৬ আসনের এমপি জিএম সিরাজ, বগুড়া-৮ আসনের মোশাররফ হোসেন এবং সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা।

এর আগে মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ। এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আমিনুল ইসলাম।

বিএনপির এই তিন সংসদ সদস্য খালেদা জিয়ার সঙ্গে প্রায় আধা ঘণ্টা কথা বলেন। তার শরীরের খোঁজ-খবর নেন। এরপর সন্ধ্যা ৬টার দিকে তারা বেরিয়ে আসেন।

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতের পর হারুনুর রশিদ সাংবাদিকদের বলেন, ‘খালেদা জিয়া চিকিৎসার সুযোগ পেলে অবশ্যই বিদেশ যাবেন। আজ জামিন পেলে কালই বিদেশ যাবেন। জামিন পেলে তার প্রথম অগ্রাধিকারই হবে চিকিৎসা।’

তিনি আরও বলেন, ‘খালেদা জিয়া যেসব অসুস্থতায় আক্রান্ত, সেগুলোর জন্য বিদেশের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেওয়া প্রয়োজন। তার যেসব অসুস্থতা, সেগুলোর বিশেষায়িত চিকিৎসা বাংলাদেশে নেই। আমি সরকারের প্রতি আহ্বান জানাব, সত্যিকার অর্থেই জামিন পাওয়ার নৈতিক অধিকার তার রয়েছে। এই জামিনের অধিকার থেকে তাকে যেন বঞ্চিত করা না হয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন