বৃহস্পতিবার ৫ ডিসেম্বর, ২০১৯ ইং , ২১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সারা’র পূজার আয়োজন

অক্টোবর ২, ২০১৯ | ৪:০২ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক

শরতের আকাশ, ঢাক ঢোল আর শাঁখের আওয়াজই বলে দেয় এসে গেছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে রাঙাতে দেশিয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এলো ফ্যাশন হাউজ সারা।

বিজ্ঞাপন

সারা লাইফস্টাইলের এবার পূজার সংগ্রহে মেয়েদের জন্য রয়েছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রি পিছ এবং শাড়ি। ছেলেদের জন্য পাঞ্জাবী,পায়জামা, কাবলী সেট, টি শার্ট, পোলো, ফর্মাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স এবং চিনো প্যান্ট। এছাড়াও বাচ্চাদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিছ, ডেনিম প্যান্ট, টি শার্ট, পোলো, পাঞ্জাবি-পায়জামা।

সারা লাইফস্টাইলের হেড অফ ডিজাইন সিলভিয়া স্বর্ণা বলেন, 'পূজার সংগ্রহে সাদার পাশাপাশি গাঢ় ও উজ্জ্বল রঙের প্রাধান্য পেয়েছে বেশি। এই গরম এই বৃষ্টির এই সময়ের পোশাকে সুতি এবং ভিসকস কাপড়ের প্রধান্য থাকলেও কিছু জর্জেটের পোশাকও রাখা হয়েছে। ডিজাইনে ফ্লোরাল মোটিফের পাশাপাশি জিওমেটিক্যাল ও অ্যাবস্ট্রাক্ট মোটিফের ব্যবহার হয়েছে বেশি।'

বিজ্ঞাপন

সারার পূজার আয়োজনেও সব ধরণের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। পাঞ্জাবীর দাম নয়শো থেকে আড়াই হাজারের মধ্যে। শাড়ি পাওয়া যাবে আড়াই হাজার থেকে শুরু করে পাঁচ হাজার টাকার  মধ্যে। এছাড়াও থ্রী পিছ, কুর্তি পাওয়া যাবে নয়শো থেকে পাঁচ হাজার টাকার মধ্যে। সারা’র ডেনিম পাওয়া যাবে পাঁচশো থেকে বাইশশো টাকার মধ্যে।

মিরপুর, বসুন্ধরা সিটি, উত্তরা এবং মোঃপুরে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা'র ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd) ও ফেসবুক পেইজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন