বিজ্ঞাপন

দ্বিতীয় ম্যাচেও যুবাদের দারুণ জয়

October 3, 2019 | 12:43 pm

স্পোর্টস ডেস্ক

প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত জয় তুলে নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। স্বাগতিক নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ৬ উইকেটে হারিয়েছে সফরকারীরা। ১ রানের জন্য সেঞ্চুরি পাননি টপঅর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান। প্রথম ওয়ানডে ম্যাচেও জিতেছিল ৬ উইকেটে।

বিজ্ঞাপন

বৃষ্টির কারণে রিজার্ভ ডেতে গড়ানো ম্যাচে ২৪৩ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ যুবারা চার উইকেট হারিয়ে ২১ বল বাকি থাকতে জয় তুলে নেয়। তাতে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ।

টস জিতে ব্যাট করতে নামা করে নিউজিল্যান্ড ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে তোলে ২৪২ রান। দলের হয়ে সেঞ্চুরির দেখা পান জোহরাব (১১২)। এছাড়া, হোয়াইট ৩০, আনসেল ২০, ক্লার্ক ১৩, ম্যাকেঞ্জি ১৫, ভিশভাকা ১০, সানডে ২৯* প্রিঙ্গল ৫* রান করেন।

বাংলাদেশের তানজিম ৯ ওভারে ৪৪ রান দিয়ে নেন একটি উইকেট। শরিফুল ১০ ওভারে ৬০ রান খরচায় তুলে নেন একটি উইকেট। শামিম ১০ ওভারে ৩৫ রানের বিনিময়ে তুলে নেন একটি উইকেট। মৃত্যুঞ্জয় ৭ ওভারে ৪১ রান দিয়ে নেন দুটি উইকেট। রকিবুল ১০ ওভারে ৪০ রানের বিনিময়ে পান একটি উইকেট।

বিজ্ঞাপন

২৪৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ৪৬.৩ ওভারে চার উইকেট হারিয়ে জয় তুলে নেয়। ইনিংস সর্বোচ্চ ৯৯ রান করেন মাহমুদুল। এছাড়া, তানজিদ ৬৫, পারভেজ ৬, হৃদয় ৪০, শামিম ১৫*, শাহাদাত ৪* রান করেন।

নিউজিল্যান্ডের ম্যাকেঞ্জি ৭ ওভারে ৩৯ রান দিয়ে পান দুটি উইকেট। হ্যানকক ৮.৩ ওভারে ৪১ রান খরচায় তুলে নেন একটি উইকেট। আর অশোক ১০ ওভারে ৫২ রানের বিনিময়ে পান একটি উইকেট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন