বিজ্ঞাপন

‘পেঁয়াজ মজুদ করলে ব্যবস্থা নেওয়া হবে’

October 3, 2019 | 6:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

হিলি: পেঁয়াজ মজুদ করে বাজারে কৃত্রিম সংকটের সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ন সচিব নুর মো. মাহবুবুল হক। বৃহস্পতিবার (৩ অক্টোবর) পেয়াঁজের বাজার নিয়ন্ত্রণে রাখতে হিলি স্থলবন্দরে ব্যবসায়ীদের সঙ্গে বৈঠককালে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

যুগ্ন সচিব বলেন, ‘ব্যবসায়ীরা যাতে পেয়াঁজ মজুদ করে কৃত্রিম সংকটের সৃষ্টি না করে এবং বাজারে উচ্চমূল্যে পেয়াঁজ যাতে বিক্রি না হয়।’

এর আগে, সকাল সাড়ে ১১টায় হাকিমপুর উপজেলা পরিষদ সভা কক্ষে বন্দরের ব্যবসায়ীদের নিয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ন সচিব নুর মো. মাহবুবুল হক বৈঠক করেন।

উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে বৈঠকে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ন সচিব নুর মো. মাহবুবুল হকসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমদানি রফতানি কারক গ্রুপের সভাপতি হারুনুর রশিদ হারুন, মেয়র জামিল হোসেন চলন্ত, বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি ফজলুর রহমান, আমদানিকারক মোবারক হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় শেষে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ন সচিব নুর মো. মাহবুবুল হক হিলি বাজার ও ব্যবসায়ীদের আড়ত ও বন্দর পরিদর্শন করেন।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন