বিজ্ঞাপন

কিস্তির টাকা নিয়ে বিরোধে হত্যার পর স্ত্রীকে পুড়িয়ে দিলো স্বামী

October 3, 2019 | 11:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: এনজিও’র কিস্তির টাকা নিয়ে বিরোধের জেরে হত্যার পর স্ত্রীকে পোড়ানোর অভিযোগ উছেছে ময়নাল হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। গতকাল বুধবার গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চিথুলিয়া গ্রামে সেলিনা বেগম ও তার স্বামী ময়নাল হোসেনের মধ্যে এনজিও’র কিস্তি পরিশোধ নিয়ে ঝগড়া হয়। বাক-বিতণ্ডার একপর্যায়ে স্বামী ময়নাল তার স্ত্রী সেলিনাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে স্ত্রীর লাশ মেঝেতে ফেলে দেহে আগুন ধরিয়ে দিয়ে ময়নাল পালিয়ে যায়।

বিষয়টি প্রতিবেশিরা জানতে পেরে নিহতের বাবা-মা ও সাঘাটা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাস্থলে লাশের পাশে পুরে যাওয়া অল্প কিছু টাকা ও স্থানীয় এনজিও’র একটি কিস্তির বই পাওয়া গেছে।

সাঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল রহমান বলেন, ‘এ ব্যাপারে সেলিনার বাবা সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন