বিজ্ঞাপন

শাহজালালে যাত্রীর পেটে ২৩শ ইয়াবা!

October 4, 2019 | 7:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পেটে দুই হাজার ২৮০ পিস ইয়াবার সন্ধান পেয়েছে বিমানবন্দর আর্মড পুলিশ। ১৮ ঘণ্টার চেষ্টায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় মো. শাকিল মিয়া (২৫) নামে ওই যাত্রীকে আটক করা হয়। শাকিল ঢাকার খিলক্ষেত থানার ডুমনি এলাকার নয়াপাড়া গ্রামের মো. শাহাজদ্দিনের ছেলে।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিজ্ঞাপন

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ইয়াবাসহ মো. শাকিল মিয়া (২৫) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় কক্সবাজার থেকে  ইউএস বাংলা এয়ারলাইন্সের বিএস ১৪৬ ফ্লাইটে করে ঢাকায় আসেন তিনি।

আলমগীর হোসেন জানান, ঢাকায় অবতরণের পর শাকিল বিমানবন্দরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করলে তাকে অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন তিনি। পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে  নিয়ে তাকে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তিনি স্বীকার করেন, পেটে ইয়াবা বহন করছেন তিনি। পরে বিশেষ ব্যবস্থায় ইয়াবাগুলো বের করা হয়।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন আরও জানান, শাকিল জানান, তার পেটে করে দুই হাজার ২৮০ পিস ইয়াবা রয়েছে। এর বাজারমূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে শাকিল জানিয়েছেন, কক্সবাজারের টেকনাফের আবির নামে একজনের কাছ থেকে তিনি এই ইয়াবা সংগ্রহ করেছেন। পারভেজ নামে অন্য একজন এই ইয়াবার জন্য টাকা দিয়েছিলেন তাকে।

বিজ্ঞাপন

শাকিলের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় বিমানবন্দর আর্মড পুলিশ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
কলকাতার বিপদ বাড়াল বাদ পড়া চেন্নাইডেঙ্গুর প্রাদুর্ভাব: নভেম্বর থেকে ফের ডিএনসিসির অভিযাননারী শ্রমিক পরিচালিত প্রতিষ্ঠাতে ত্রাণ সহায়তা দেবে যুক্তরাষ্ট্রস্বাস্থ্যবিধি না মেনে সেবা নিতে এসে নগরভবনে ধূমপান, যুবককে দণ্ডআগ্রহের কেন্দ্রে ভারত সিরিজে ডাক পাওয়া অস্ট্রেলিয়ান তরুণচলন্ত বাসে শিশুকে যৌন নিপীড়ন, ৯৯৯ এ মায়ের ফোন কলে অভিযুক্ত আটকস্বামীদের কাজে ফেরানোর কথা দিয়ে নারীভোট হারাবেন ট্রাম্প!আমেরিকা কি এখনও বিদেশি নির্বাচনে হস্তক্ষেপ করে?ক্যাসিনোকাণ্ড: ২৪ জনের ১৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ পেয়েছে দুদকজনস্বাস্থ্য পরিচালকের ভুল স্বীকার, মন্ত্রণালয় থেকে শোকজ সব খবর...
বিজ্ঞাপন